ঢাকা, শনিবার   ২৪ অক্টোবর ২০২০,   কার্তিক ৯ ১৪২৭

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ১৬:১৭, ১৭ জুলাই ২০২০
আপডেট: ০২:০৪, ১৮ জুলাই ২০২০

সায়ানের পাশে দাঁড়াতে আইনিউজ লাইভে তারকা শিল্পীরা

কক্সবাজারের ক্যানসার আক্রান্ত শিশু সায়ানের পাশে দাঁড়াতে শুক্রবার (১৭ জুলাই) রাতে আইনিউজ লাইভে আসেন তারকা শিল্পীরা। 

‘ক্যানসার আক্রান্ত সায়ানের পাশে আমরা’ শীর্ষক  এ আয়োজনে লাইভে যুক্ত হন- অভিনেতা চঞ্চল চৌধুরী, সঙ্গীত শিল্পী আসিফ আকবর, সমরজিৎ রায়, রূপরেখা ব্যানার্জী (কলকাতা) এবং আবৃত্তি শিল্পী শিমুল মুস্তাফা।

এই উদ্যোগের সার্বিক পরিকল্পনা ও সমন্বয় করছেন সঙ্গীত শিল্পী সমরজিৎ রায়। অনুষ্ঠান সঞ্চালনায় ছিলেন সঙ্গীত শিল্পী পুনম ঘোষ। 

আইনিউজের ফেসবুক পেজে সন্ধ্যারাত ৮টায় লাইভ অনুষ্ঠানটি শুরু হয়। ফেসবুক লাইভ লিঙ্ক: facebook.com/eyenewsmedia

সায়ানের চিকিৎসার অর্থ জোগানের অন্যতম উদ্যোক্তা সঙ্গীত শিল্পী সমরজিৎ রায় বলেন- ‘নাম, যশ, খ্যাতি অর্জন করেন অনেকেই। তবে মানবতার মূল্যবোধ অনুভব করেন খুব মানুষই।

আমি খুব ক্ষুদ্র একজন মানুষ, তাই সায়ানের চিকিৎসার্থে সবাইকে একত্রিত করার এই ক্ষুদ্র প্রয়াস ছাড়া বেশি কিছু করার সামর্থ্য নেই আমার। এমন একটি ফুটফুটে বাচ্চা অর্থের অভাবে যথাযথ চিকিৎসা পাবেনা, এটা সত্যি মন থেকে মেনে নেওয়া যায়না। বিলাসিতার জন্য কতো অর্থই না আমরা ব্যয় করি যা থেকে খুব সামান্য কিছুও যদি আমরা এই ছেলেটির চিকিৎসার জন্য সহযোগিতা করতে পারি, তাহলে হয়তো বেঁচে যাবে তার জীবন এবং ভবিষ্যৎ।

আমরা বাঙালিরা সবসময়ই ভালো কাজে আজীবন একে অপরের পাশে দাঁড়িয়েছি, এটি বাঙালির ঐতিহ্য। আমার বিশ্বাস এখনো আমরা সবাই এমন একটি মহৎ কাজের অংশীদার হবো।

প্রখ্যাত অভিনেতা চঞ্চল চৌধুরী দাদা, সবার ভীষণ প্রিয় শিল্পী আসিফ আকবর দাদা, আবৃত্তি অঙ্গণের জনপ্রিয় মুখ শিমুল মুস্তাফা দাদা এবং বলিউডের জনপ্রিয় শিল্পী রূপরেখাকে যখন ইচ্ছে পোষণ করলাম সায়ানের চিকিৎসার সাহায্যার্থে একটি ফেসবুক লাইভ করার, সঙ্গে সঙ্গেই আমার এই কাছের প্রিয় মানুষগুলো এক বাক্যে আমার সঙ্গে সায়ানের পাশে দাঁড়ানোর জন্য তৈরি হয়ে গেলেন। সত্যি আমি ভীষণ কৃতজ্ঞ তাঁদের প্রতি এবং শ্রদ্ধা জানাই তাঁদের এই মানবিকতাকে।

তাছাড়া যে কোনো মহৎ কাজে আমাদের সবার প্রাণের শিল্পী কুমার বিশ্বজিৎ দাদা নেপথ্যে থেকে সবসময়ই সহযোগিতা করে আসছেন, এই কাজেও তিনি পিছিয়ে নেই এটা সত্যি আমাদের গর্বের বিষয়। Eye News কে আমার এই উদ্যোগের কথা জানানোর সঙ্গে সঙ্গে তাঁরাও সানন্দে রাজী হয়ে গেলেন আমাদের পাশে দাঁড়ানোর, আমি তাঁদের কাছেও কৃতজ্ঞ।

এই পেইজ থেকে। সঙ্গে থাকুন, উপভোগ করুন আমাদের অনুষ্ঠান। সাধ্যমতো সায়ানের পাশে দাঁড়ানোর আহ্বান জানাই। আমি জানি এই মহৎ কাজের জন্য হয়তো অনেকের নিন্দার কারণও হতে পারি, তবুও পিছপা হবোনা। সায়ানের সহযোগিতার জন্য যে নম্বরগুলো দেওয়া হয়েছে তার সবকটিই সায়ানের বাবারই পাঠানো, তাই সহযোগিতার জন্য নিঃসন্দেহে সবাই সেই নম্বরগুলো ব্যবহার করতে পারবেন। জয় হোক মানবতার।’

সায়ানকে সহযোগিতা করার জন্য তার বাবার কাছ থেকে প্রাপ্ত ব্যাংক একাউন্ট এবং বিকাশ ও রকেট নম্বরগুলো নিম্নে উল্লেখ করা হলো:

Account Name :
Irfanul Hoque Chowdhury (Father of Sayan)
SB A/C no. : 03734000929
Standard Bank Limited
Cox'sBazar Branch.

Account name :
Irfanul Hoque Chowdhury
Account No. 14510186811
Dutch-Bangla Bank Ltd.
Cox’sBazar Branch.

Mobile No: 01823003010 (Father of Sayan)
Bkas (Personal): 01830422590
Bkash (Personal): 01872111112
Bkash (Personal): 01749599532
Bkash (Personal): 01828425400
Bkash (Agent): 01879892108
Rocket Number: 01749599532/6

আইনিউজ/এইচকে

Green Tea
সারাবাংলা বিভাগের সর্বাধিক পঠিত
সর্বশেষ
জনপ্রিয়