ঢাকা, রোববার   ১৮ এপ্রিল ২০২১,   বৈশাখ ৫ ১৪২৮

সিলেট প্রতিনিধি

প্রকাশিত: ২২:৪১, ৩ এপ্রিল ২০২১
আপডেট: ২২:৪২, ৩ এপ্রিল ২০২১

মামুনুল হককে রিসোর্টে অবরুদ্ধের খবরে সিলেটে বিক্ষোভ

সিলেটে বিক্ষোভ

সিলেটে বিক্ষোভ

নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলার এক রিসোর্টে হেফাজতে ইসলামের কেন্দ্রীয় যুগ্ম মহাসচিব মাওলানা মামুনুল হককে নারীসহ অবরুদ্ধের খবরে সিলেটে বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (৩ এপ্রিল) সন্ধ্যা সাড়ে ৬টায় জামিয়া মাদানিয়া কাজিরবাজার মাদরাসার প্রায় পাঁচ শতাধিক ছাত্র-শিক্ষক মিছিলটি বের করেন। মিছিলটি কাজিরবাজার মাদরাসা থেকে শুরু হয়ে জননেতা কামরান চত্বর (সিটি পয়েন্ট) ঘুরে আবার মাদরাসা প্রাঙ্গণে গিয়ে শেষ হয়।

কাজিরবাজার মাদরাসার প্রিন্সিপাল মাওলানা ছামিউর রহমান মুসা বলেন, ‘হেফাজতে ইসলামের কেন্দ্রীয় যুগ্ম মহাসচিব মাওলানা মামুনুল হকের বিরুদ্ধে যে ষড়যন্ত্র শুরু হয়েছে, তা ইতিহাসের ন্যক্কারজনক ষড়যন্ত্র। এ ষড়যন্ত্র শুধু মামুনুল হকের বিরুদ্ধে নয়, এটা সব ধর্মপ্রাণ মানুষের বিরুদ্ধে। মামুনুল হককে আটক করে আলেমসমাজের কণ্ঠস্বর স্তব্ধ করে দেয়া যাবে না। মাওলানা মামুনুল হকের জন্য হাজার হাজার ধর্মপ্রাণ জনগণ জীবন দিতে প্রস্তুত রয়েছে। তাই মামুনুল হককে নিয়ে ছিনিমিনি খেলবেন না।’

উল্লেখ্য, শনিবার সন্ধ্যার পর মামুনুল হক অবরুদ্ধ থাকার সংবাদ শুনে কয়েকশ মানুষ রিসোর্টটির সামনে এসে জড়ো হয়। এ সময় তারা স্লোগান দিয়ে ভাঙচুর শুরু করে। পরে সেখান থেকে তাকে পাশের একটি মসজিদে নিয়ে যায় তারা।

এর আগে হেফাজতে ইসলামের নেতা মামুনুল হক নারায়ণগঞ্জের সোনারগাঁয় এক হোটেলে নারীসহ অবরুদ্ধ ছিলেন। খবর পেয়ে স্থানীয় এলাকাবাসী তাকে আটক করে। পরে তাৎক্ষণিকভাবে র‍্যাব-১১, পুলিশ ও প্রশাসনের মানুষজন ঘটনাস্থলে হাজির হন।

আইনিউজ/এসডিপি

আরও পড়তে পারেন

রিসোর্ট ভাঙচুর করে মামুনুলকে ছিনিয়ে নিয়েছে হেফাজত

Green Tea
সর্বশেষ
জনপ্রিয়