ঢাকা, রোববার   ০১ আগস্ট ২০২১,   শ্রাবণ ১৭ ১৪২৮

সিলেট প্রতিনিধি

প্রকাশিত: ২২:২৯, ১৯ জুন ২০২১
আপডেট: ০০:০৬, ২০ জুন ২০২১

সিলেটে দুই সন্তানসহ মাকে গলাকেটে হত্যা: গৃহকর্তা গ্রেফতার

সিলেটের গোয়াইনঘাটে দুই শিশুসহ তাদের মাকে গলা কেটে হত্যার ঘটনায় গৃহকর্তা হিফজুর রহমানকে (৩৫)  গ্রেফতার করেছে পুলিশ।

শনিবার (১৯ জুন) দুপুরে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন থাকা অবস্থায় তাকে গ্রেফতার দেখানো হয়েছে। 

এর আগে বুধবার (১৬ জুন) সকালে ফতেপুর গ্রামের হিফজুর রহমানের স্ত্রী আলেয়া বেগম, তার ১১ বছর বয়সী ছেলে মিজান এবং ৫ বছর বয়সী মেয়ে তানিসার লাশ উদ্ধার করে পুলিশ। এসময় হিফজুরকে রক্তাক্ত অবস্থায় পড়ে থাকতে দেখেন স্থানীয়রা।

সংশ্লিষ্ট খবর: সিলেটে তিনজনকে গলাকেটে হত্যা: অজ্ঞাতদের বিরুদ্ধে মামলা

খবর পেয়ে পুলিশ গিয়ে মরদেহ তিনটি উদ্ধার করে এবং হিফজুরকে আশঙ্কাজনক অবস্থায় সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়। তার আচরণ প্রথম থেকেই সন্দেহজনক বলে জানায় পুলিশ।

এ বিষয়ে সিলেটের পুলিশ সুপার ফরিদ উদ্দিন আহমদ বলেন, চিকিৎসাধীন হিফজুর রহমান বর্তমানে সুস্থ আছেন। রোববার (২০ জুন) চিকিৎসকরা তাকে ছাড়পত্র দেবেন। চিকিৎসকরা ছাড়পত্র দিলে ওইদিনই আদালতে তোলা হবে। পাশপাশি মামলার তদন্তের স্বার্থে পুলিশ রিমান্ড আবেদন করবে।

এই হত্যাকাণ্ডের ঘটনায় নিহত আলেয়া বেগমের বাবা আয়ুব আলী বাদী হয়ে অজ্ঞাতনামাদের আসামি করে গোয়াইনঘাট থানায় মামলা করেন। 

সংশ্লিষ্ট খবর: সিলেটে দুই সন্তানসহ মাকে গলাকেটে হত্যা, গৃহকর্তা জখম 

ঘটনার পর পুলিশ প্রাথমিকভাবে ধারণা করেছিলো সম্পত্তি সংক্রান্ত বিরোধ থেকে এই হত্যাকাণ্ড হতে পারে। তবে বিভিন্ন তথ্য উপাত্ত এবং বিভিন্নজনকে জিজ্ঞাসাবাদের ভিত্তিতে এখন পুলিশের সন্দেহ হিফজুরের দিকেই।

এক পুলিশ কর্মকর্তা জানান, হিফজুর রহমান প্রথম থেকেই সন্দেহজনক আচরণ করছেন। প্রথমে আমরা তা বুঝতে পারিনি। তিনি ঘরের ভেতরে অজ্ঞানের ভান করে পড়েছিলেন। তবে হাসপাতালে নেওয়ার পর বুঝা যায় তার আঘাত গুরুতর নয়।

তিনি আরও বলেন, বাইরে থেকে কেউ হত্যার জন্য এলে সাথে করে অস্ত্র নিয়ে আসতো। তাদের ঘরের বটি দা দিয়েই খুন করতো না। বিরোধের কারণে খুনের ঘটনা ঘটলে প্রথমেই হিফুজরকে হত্যা করা হতো কিংবা স্ত্রী সন্তানদের প্রথমে হামলা করলেও হিফুজর তা প্রতিরোধের চেষ্টা করতেন। এতে স্বভাবতই তিনি সবচেয়ে বেশি আঘাতপ্রাপ্ত হতেন।

 আইনিউজ/এসডিপি 

Green Tea
সর্বশেষ
জনপ্রিয়