ঢাকা, শুক্রবার   ১৭ সেপ্টেম্বর ২০২১,   আশ্বিন ২ ১৪২৮

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ১৩:০৮, ২৬ জুলাই ২০২১
আপডেট: ১৪:৫৯, ২৬ জুলাই ২০২১

সিলেটে একদিনে ১৪ জনের মৃত্যু

ফাইল ছবি

ফাইল ছবি

সারাদেশেই বাড়ছে করোনায় মৃত্যুর সংখ্যা। এবার সিলেটেও একদিনে রেকর্ড সংখ্যক মানুষের মৃত্যু হয়েছে। গত ২৪ ঘণ্টায় সিলেট বিভাগে করোনায় আক্রান্ত হয়ে মারা গেছেন ১৪ জন। এর আগে একদিনে এতো মৃত্যু দেখেনি সিলেট।

সোমবার (২৬ জুলাই) স্বাস্থ্য অধিদপ্তরের সিলেট বিভাগীয় পরিচালকের কার্যালয় থেকে পাঠানো কোভিড-১৯ কোয়ারেন্টিন ও আইসোলেশনের দৈনিক প্রতিবেদন থেকে এ তথ্য জানা যায়।

সিলেট বিভাগে করোনাভাইরাসে আক্রান্ত হয়ে গত চব্বিশ ঘণ্টায় আরও ১৪ জনের মৃত্যু হয়েছে। একই সময়ে সিলেট বিভাগে করোনাভাইরাস শনাক্ত করা হয়েছে আরও ৫৬৪ জনের শরীরে। এ নিয়ে সিলেট বিভাগে করোনা শনাক্ত রোগীর পরিমাণ দাঁড়িয়েছে ৩৬ হাজার ২১০ জনে। একইসাথে মৃত্যুর সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ৬৩১ জনে।

চব্বিশ ঘণ্টায় সিলেটে হাসপাতালে ও বাড়িতে চিকিৎসাধীন আরও ৪২৪ জন রোগী সুস্থ হয়ে উঠেছেন। আর হাসপাতালে ভর্তি হয়েছেন আরও ১০৭ জন করোনা আক্রান্ত রোগী।

গত ২৪ ঘণ্টায় সিলেট বিভাগে শনাক্ত হওয়া ৫৬৪ জন করোনা আক্রান্ত রোগীর ২০৮ জনই সিলেট জেলার বাসিন্দা। এছাড়া বিভাগে সুনামগঞ্জ জেলার ১০৭ জন, হবিগঞ্জের ১৪৬ জন ও মৌলভীবাজার জেলার বাসিন্দা ৬২ জন। এদিকে সিলেটের এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন আরও ৪১ জন রোগীর করোনা শনাক্ত হয়েছে।

জানা যায়, বিভাগটিতে মোট শনাক্ত হওয়া রোগীদের মধ্যে সিলেট জেলায় ২০ হাজার ১৫৮ জন, সুনামগঞ্জে ৪ হাজার ৮৬ জন, হবিগঞ্জ জেলায় ৪ হাজার ২২৭ জন, মৌলভীবাজারে ৪ হাজার ৭৭৬ জন ও সিলেটের এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ২ হাজার ৯৬৩ জন।

গত ২৪ ঘণ্টায় সিলেট বিভাগের বিভিন্ন হাসপাতালে ভর্তি হয়েছেন ১০৭ জন। এর মধ্যে সিলেটের বিভিন্ন হাসপাতালে ৩২ জন, সুনামগঞ্জে ৮ জন, একজন হবিগঞ্জে ও মৌলভীবাজারে ২ জন ও সিলেটের এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি হয়েছেন ৬৪ জন। সব মিলিয়ে হাসপাতালে ভর্তি রয়েছেন ৩৭৯ জন। এর মধ্যে সিলেটের বিভিন্ন হাসপাতালে ২৬৩ জন, সুনামগঞ্জে ৫৬ জন, হবিগঞ্জে ৩০ জন ও মৌলভীবাজারে ৩০ জন ভর্তি রয়েছেন।

সিলেট বিভাগে গত ২৪ ঘণ্টায় করোনায় আক্রান্ত হয়ে মৃত্যুবরণ করেছেন ১৪ জন রোগী। ১০ জন সিলেট, সুনামগঞ্জে ৩ জন ও একজন হবিগঞ্জ জেলার বাসিন্দা। এনিয়ে বিভাগে মৃত্যুবরণ করা মোট রোগীর সংখ্যা ৬৩১ জন। এর মধ্যে সিলেট জেলার ৫০১ জন, সুনামগঞ্জে ৪৭ জন, হবিগঞ্জে ২৯ জন, মৌলভীবাজারের ৫৩ জন ও সিলেটের এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে একজন।

আইনিউজ/এসডি

Green Tea
সর্বশেষ
জনপ্রিয়