ঢাকা, বৃহস্পতিবার   ২৭ জানুয়ারি ২০২২,   মাঘ ১৪ ১৪২৮

সিলেট প্রতিনিধি

প্রকাশিত: ২৩:২০, ২৯ নভেম্বর ২০২১

সিলেটে যুবদল ও ছাত্রদলের মশাল মিছিল

বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার মুক্তি ও বিদেশে পাঠিয়ে চিকিৎসা এবং মঙ্গলবারের সমাবেশ সফল করার লক্ষ্যে নগরীতে মশাল মিছিল করেছে যুবদল ও ছাত্রদলের নেতাকর্মীরা।

সোমবার (২৯ নভেম্বর) রাত ৭টায় মিছিলটি নগরীর রিকাবীবাজার থেকে শুরু হয়ে চৌহাট্টা, জিন্দাবাজার, কোর্ট পয়েন্ট, সিটি পয়েন্টসহ প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে জিন্দাবাজার সিটি সেন্টারের সামনে এক বিক্ষোভ সমাবেশের মধ্য দিয়ে শেষ হয়। 

আরও পড়ুন- মৌলভীবাজারে ছাত্রদলের মশাল মিছিল

সমাবেশে সভাপতির বক্তব্যে সিলেট জেলা যুবদলের সদস্য সচিব মকসুদ আহমদ বলেন, খালেদা জিয়া এ দেশের মানুষের মুক্তির জন্য আজীবন লড়াই করেছেন, এখনও করছেন। অনতিবিলম্বে বেগম জিয়াকে মুক্তি দিয়ে সু-চিকিৎসার জন্য বিদেশে প্রেরণ করতে হবে নইলে সিলেটসহ সারাদেশে কঠোর গণআন্দোলন গড়ে তোলা হবে। সিলেটের মশাল মিছিল সারাদেশে ছড়িয়ে পড়বে। 

এছাড়া মঙ্গলবার সিলেটের ঐতিহাসিক রেজিষ্ট্রারি মাঠে মহাসমাবেশকে সফল করতে জাতীয়তাবাদী পরিবারের সকল নেতাকর্মীদের প্রতি আহ্বান জানান তিনি।

আরও পড়ুন- খালেদা জিয়ার চিকিৎসা বাংলাদেশেই সম্ভব : বিএমএ

সিলেট জেলা যুবদলের সদস্য সচিব মকসুদ আহমদের সভাপতিত্বে ও জেলা ছাত্রদলের সভাপতি আলতাফ হোসেন সুমনের পরিচালনায় শত শত যুবদল ও ছাত্রদলের নেতাকর্মীরা মশাল মিছিলে অংশ নেন। 

আইনিউজ/এসডিপি 

Green Tea
সর্বশেষ
জনপ্রিয়