ঢাকা, বৃহস্পতিবার   ০৭ জুলাই ২০২২,   আষাঢ় ২৩ ১৪২৯

আইনিউজ ডেস্ক

প্রকাশিত: ১২:৪৯, ২৩ জুন ২০২২
আপডেট: ২০:১০, ২৩ জুন ২০২২

৬ দিন পর চালু হলো সিলেটের বিমানবন্দর

৬ দিন পর আবারও চালু হলো সিলেট এমএজি ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দর

৬ দিন পর আবারও চালু হলো সিলেট এমএজি ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দর

ভয়াবহ বন্যার পানি নেমে পরিস্থিতির উন্নতি হওয়ায় ৬ দিন পর আবারও চালু হলো সিলেট এমএজি ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দর। বৃহস্পতিবার (২৩ জুন) ভোর থেকে বিমানবন্দরে ফ্লাইট ওঠানামা শুরু হয়েছে।

বিমানবন্দর সূত্রে জানায়, বৃহস্পতিবার ওসমানী বিমানবন্দর থেকে সিলেট-লন্ডন রুটে দুটি ফ্লাইট আসা-যাওয়া করেছে। এছাড়া একটি ফ্লাইট ম্যানচেস্টারের উদ্দেশ্য ছেঢ়ে গেছে। এছাড়া সিলেট-ঢাকা রুটে একাধিক ফ্লাইট আসা যাওয়া করেছে।

বিমানবন্দরের পরিচালক মো. হাফিজ আহমদ ওসমানী বিমানবন্দর থেকে ফ্লাইট চলাচল শুরুর বিষয়টি নিশ্চিত করে বলেন, আজ (বৃহস্পতিবার) থেকে বিমানবন্দরের স্বাভাবিক কার্যক্রম চলছে। কোন সমস্যা নেই। রানওয়ে থেকে পানি নেমে যাওয়ায় বৃহস্পতিবার থেকে সিলেট ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দরে ফ্লাইট চলাচল শুরু হবে।

এর আগে বন্যায় রানওয়েতে পানি ওঠায় গত ১৭ জুন বন্দরের সিলেটের ওসমানি বিমানবন্দরে ফ্লাইট কার্যক্রম তিন দিনের জন্য বন্ধের ঘোষণা দেয় কর্তৃপক্ষ। ৩ দিন পর গত ২০ জুন ওসমানী বিমানবন্দর পরির্দশনে আসেন বিমান প্রতিমন্ত্রী মাহবুব আলী। পরিদর্শন শেষে তিনি জানান, রানওয়ে থেকে পানি নেমে গেলেও এপ্রোচ লাইট তলিয়ে থাকায় এই বিমানবন্দরের কার্যক্রম আরও কয়েকদিন বন্ধ থাকবে।

তবে বুধবার (২২ জুন) এপ্রোচ লাইটের পানি নেমে যাওয়ায় বৃহস্পতিবার থেকে ফ্লাইট চলাচল শুরু করার বিষয়টি জানায় বিমানবন্দর কর্তৃপক্ষ।

আইনিউজ/এইচএ

নিরাপদ আশ্রয়ের খুঁজে ছুটছেন সিলেটবাসী | Sylhet Flood || Eye News

মৌলভীবাজারে বন্যা, জলমগ্ন টিবি হাসপাতাল রোড

Sylhet-Sunamganj Flood | ঘরে থৈ-থৈ পানি, নেই খাবার পানি, বিদ্যুৎ নেই, নেটওয়ার্ক নেই | Eye News

Green Tea
সর্বশেষ
জনপ্রিয়