ঢাকা, সোমবার   ২৬ অক্টোবর ২০২০,   কার্তিক ১০ ১৪২৭

স্পোর্টস ডেস্ক

প্রকাশিত: ১৪:৫৪, ১৭ অক্টোবর ২০২০
আপডেট: ১৪:৫৫, ১৭ অক্টোবর ২০২০

টস জিতে বোলিংয়ে মাহমুদউল্লাহ একাদশ

সংগৃহীত

সংগৃহীত

বিসিবি প্রেসিডেন্ট’স কাপের চতুর্থ ম্যাচে আজ মুখোমুখি মাহমুদউল্লাহ ও নাজমুল একাদশ। মিরপুর শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে এই লড়াইয়ে টস জিতে প্রথমে বোলিংয়ের সিদ্ধান্ত নিয়েছেন মাহমুদুল্লাহ একাদশের অধিনায়ক মাহমুদউল্লাহ রিয়াদ।

আজ থেকে শুরু হলো টুর্নামেন্টের দ্বিতীয় লেগের লড়াই। ফিরতে লেগে প্রত্যেক দল একে-অপরের সঙ্গে একটি করে ম্যাচ খেলবে।

প্রথম দেখায় নাজমুল একাদশের কাছে ৪ উইকেটে হারে মাহমুদউল্লাহর। সেই হারের শোধ নেওয়ার লক্ষ্য থাকবে তাদের।

তিন ম্যাচের টুর্নামেন্টে দুটি করে ম্যাচ খেলে প্রত্যেক দলেরই পয়েন্ট ২ করে। রান রেটে এগিয়ে থাকায় শীর্ষে মাহমুদউল্লাহর। দ্বিতীয়স্থানে নাজমুল একাদশ, আর তলানিতে আছে তামিম একাদশ।

এই ম্যাচে উভয় দলের একাদশে আছে একাধিক পরিবর্তন। আগের দুই ম্যাচে ভালো করতে না পারা নাঈম শেখকে বাইরে রেখে দল সাজানো হয় মাহমুদউল্লাহ একাদশ। তার পরিবর্তে একাদশে অন্তর্ভুক্ত করা হয়েছে  মাহমুদুল হাসান জয়কে। তাছাড়া একাদশে ফিরেছেন রাকিবুল হাসান। আমিনুল ইসলামের পরিবর্তে সুযোগ পেয়েছেন তিনি। এবাদত হোসেনকে সুপার-সাব হিসেবে আজও রেখেছে দলটি।

অন্যদিকে, মোট তিনটি পরিবর্তন এসেছে নাজমুল একাদশে। সাইফ হাসান, মুকিদুল ইসলাম মুগ্ধ ও নাঈম হাসানের পরিবর্তে পারভেজ হোসেন ইমন, আবু জায়েদ রাহি ও নাসুম আহমেদ।

মাহমুদুল্লাহ একাদশ: মাহমুদউল্লাহ রিয়াদ, লিটন কুমার দাশ, ইমরুল কায়েস, মুমিনুল হক সৌরভ, কাজী নুরুল হাসান সোহান, সাব্বির রহমান রোমান, মেহেদী হাসান মিরাজ, সুমন খান, রুবেল হোসেন, মাহমুদুল হাসান ও রাকিবুল হাসান। ইবাদাত হোসেন (সুপার সাব)

নাজমুল একাদশ: নাজমুল হোসেন শান্ত একাদশ: নাজমুল হোসেন শান্ত, সৌম্য সরকার, আফিফ হোসেন ধ্রুব, মুশফিকুর রহিম, তৌহিদ হৃদয়, ইরফান শুক্কুর, পারভেজ হোসেন ঈমন, তাসকিন আহমেদ, আল-আমিন হোসেন, আবু জায়েদ রাহী, নাসুম আহমেদ ও রিশাদ আহমেদ।

ম্যাচটি সরাসরি দেখা যাচ্ছে: https://www.facebook.com/bcbtigercricket/videos/3004240723015347 এই লিংকে।

আইনিউজ/এসডিপি

Green Tea
সর্বশেষ
জনপ্রিয়