ঢাকা, শুক্রবার   ১৭ সেপ্টেম্বর ২০২১,   আশ্বিন ২ ১৪২৮

শাবি প্রতিনিধি

প্রকাশিত: ০০:২০, ৩ সেপ্টেম্বর ২০২১
আপডেট: ০৯:২৬, ৩ সেপ্টেম্বর ২০২১

শাবিতে মেকানিক্যাল এসোসিয়েশনের নতুন কমিটি

ভাইস প্রেসিডেন্ট আলিফ খান, সাধারণ সম্পাদক নূরে আলম সিদ্দিকী আশিক

ভাইস প্রেসিডেন্ট আলিফ খান, সাধারণ সম্পাদক নূরে আলম সিদ্দিকী আশিক

শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (শাবি) ‘‌‌‌‌‍মেকানিক্যাল ইঞ্জিনিয়ারিং এসোসিয়েশন অব সাস্টের বার্ষিক সভায় ৪র্থ কার্যনির্বাহী কমিটি ঘোষণা করা হয়েছে। নতুন কমিটিতে ভাইস প্রেসিডেন্ট হিসেবে যন্ত্রকৌশল ১৭-১৮ শিক্ষাবর্ষের আলিফ খান এবং সাধারণ সম্পাদক হিসেবে একই শিক্ষাবর্ষের নূরে আলম সিদ্দিকী আশিক মনোনীত হয়েছেন। 

বৃহস্পতিবার (২ সেপ্টেম্বর) সন্ধ্যায় সংগঠনটির পক্ষ থেকে এক প্রেস বিজ্ঞপ্তিতে এ বিষয়ে জানানো হয়।

বিজ্ঞপ্তি অনুসারে, সহ-কোষাধ্যক্ষ পদে একই শিক্ষাবর্ষের উৎস রায় মনোনীত হয়েছেন। নতুন কার্যনির্বাহী কমিটিতে নিযুক্ত অন্যরা হলেন ২০১৭-১৮ শিক্ষাবর্ষ থেকে সামিউল মাহমুদ, মাহমুদুল কবির রাফি, ২০১৮-১৯ শিক্ষাবর্ষের প্রমিত দে, ওয়াকিল হাসান, মেরাজ ইসলাম, ইশরাক উশ শহীদ, সৈয়দ আলী তৌফিক, ফারহান চৌধুরী, তাহমিদ তাজওয়ার, কুন্তল চাকমাসহ ২০১৯-২০ শিক্ষাবর্ষ থেকে শাহনেওয়াজ, লাভানা পারভীন, মো. আবু বক্কর সিদ্দীকী, মো. রমজান হোসেন ফয়েজ, শিহাব আহমেদ, সাদমান ওয়াসিফ জাহান।

এছাড়া, পদাধিকার বলে সভাপতি পদে থাকবেন বিভাগীয় প্রধান মো. শফিকুল ইসলাম এবং কোষাধাক্ষ্য পদে থাকবেন বিভাগের প্রভাষক এ. কে. এম. আশিকুজ্জামান। 

বিজ্ঞপ্তিতে আরো উল্লেখ করা হয়, ২রা সেপ্টেম্বর রাত ৮টায় এক ভার্চুয়াল মিটিংয়ে এ কমিটি প্রদান করা হয়।

অনুষ্ঠিত এ সভায় উদ্বোধন করা হয় মেকানিক্যাল এসোসিয়েশনের নতুন দুটি উইংয়ের। উক্ত উইংগুলো হল ‘ইনোভেশন এন্ড ডেভেলপমেন্ট উইং’ এবং ‘অটোমোবাইল উইং’। শিক্ষার্থীদের রিসার্চ এবং স্কিল বেইজড কাজে আগ্রহী করে তোলার জন্য এই দুটি উইং কাজ করবে বলে জানান এসোসিয়েশনের বিদায়ী ভাইস প্রেসিডেন্ট এনামুল হক ও বিদায়ী সাধারণ সম্পাদক তানভীর মাহতাব তন্ময়।

আইনিউজ/জিএম ইমরান/এসডিপি 

Green Tea
শিক্ষা ও ক্যাম্পাস বিভাগের সর্বাধিক পঠিত
সর্বশেষ
জনপ্রিয়