ঢাকা, মঙ্গলবার   ১৭ মে ২০২২,   জ্যৈষ্ঠ ৩ ১৪২৯

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ১৭:২১, ১৭ জানুয়ারি ২০২২

খাদ্য অধিদপ্তরের চার পদের নিয়োগ পরীক্ষার সময়সূচি প্রকাশ

খাদ্য অধিদপ্তরের চার পদের নিয়োগ পরীক্ষার সময়সূচি প্রকাশ করা হয়েছে। আগামী ২৮ জানুয়ারি ও ৪ ফেব্রুয়ারি ঢাকা মহানগরের বিভিন্ন কেন্দ্রে এসব পদের এমসিকিউ বা লিখিত পরীক্ষা অনুষ্ঠিত হবে। 

খাদ্য অধিদপ্তরের এক বিজ্ঞপ্তি থেকে জানা গেছে,  ‘অডিটর’ এবং ‘ডাটা এন্ট্রি/কন্ট্রোল অপারেটর’ পদে আবেদনকারীদের এমসিকিউ বা লিখিত পরীক্ষা আগামী ২৮ জানুয়ারি সকাল ১০টা থেকে ১১.৩০টা পর্যন্ত অনুষ্ঠিত হবে। ১৭ জানুয়ারি থেকে ২৭ জানুয়ারি পর্যন্ত এই দুই পদে আবেদনকারী প্রার্থীগণ http://admit.dgfood.gov.bd ওয়েবসাইট থেকে প্রবেশপত্র ডাউনলোড করতে পারবেন।

আরও পড়ুন- বাংলাদেশ রেলওয়েতে নতুন নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ, আবেদন শুরু ৩০ জানুয়ারি

এবং ‘সাঁটলিপিকার-কাম-কম্পিউটার অপারেটর’ ও ‘সাঁটমুদ্রাক্ষরিক-কাম-কম্পিউটার অপারেটর’ পদে এমসিকিউ বা লিখিত পরীক্ষা আগামী ৪ ফেব্রুয়ারি সকাল ১০ টা হতে ১১.৩০ টা পর্যন্ত অনুষ্ঠিত হবে। ২৪ জানুয়ারি হতে ৩ ফেব্রুয়ারি পর্যন্ত এই দুই পদে আবেদনকারী প্রার্থীগণ http://admit.dgfood.gov.bd ওয়েবসাইট থেকে প্রবেশপত্র ডাউনলোড করতে পারবেন।

প্রার্থীগণকে আবশ্যিকভাবে প্রবেশপত্রের রঙ্গিন কপি প্রিন্ট করে পরীক্ষায় অংশগ্রহণের জন্য বলা হয়েছে।

আরও পড়ুন- ৭৪৯ জনকে নিয়োগ দেবে বিমান বাংলাদেশ এয়ারলাইন্স

এছাড়াও প্রার্থীগণকে বর্ণিত ওয়েবসাইট হতে আইআইসিটি, বুয়েট কর্তৃক প্রস্তুতকৃত পরীক্ষার্থীদের জন্য পরীক্ষা সংক্রান্ত কাজের নির্দেশিকা ও ভিডিও ডাউনলোড করে সেখানে বর্ণিত নির্দেশনাসমূহ অনুসরণ করতে বলা হয়েছে।

তবে প্রবেশপত্র ডাউনলোড করতে কোন সমস্যা হলে অফিস চলাকালে হটলাইন ০১৭০৬৫০৪১৬৯; ০১৩০৫৭০৩৮৭৪ এ যোগাযোগ করার জন্য অনুরোধ করা হয়েছে।

আইনিউজ/এসডিপি 

আইনিউজ ভিডিও

ওমিক্রন এক চেনা উদ্বেগ, করোনাভাইরাসের `ভয়াবহ` ভ্যারিয়েন্ট

যেসব দেশে যেতে বাংলাদেশিদের লাগবে না ভিসা

সাজেক: কখন-কীভাবে যাবেন, কী করবেন? জেনে নিন বিস্তারিত

Green Tea
সর্বশেষ
জনপ্রিয়