ঢাকা, সোমবার   ০৮ মার্চ ২০২১,   ফাল্গুন ২৪ ১৪২৭

স্পোর্টস ডেস্ক

প্রকাশিত: ২০:৫৫, ২২ ফেব্রুয়ারি ২০২১

বিসিবি কাউকে জোর করে খেলাবে না: পাপন

সাংবাদিকদের সাথে কথা বলছেন পাপন

সাংবাদিকদের সাথে কথা বলছেন পাপন

আসন্ন নিউজিল্যান্ড এবং শ্রীলঙ্কা সফরে দেখা যাবে না বাংলাদেশি অলরাউন্ডার সাকিব আল হাসানকে। এরই মধ্যে বিসিবির থেকে ছুটি নিয়েছেন তিনি। তখন থেকেই এ ব্যাপারে বোর্ডের নীতি নিয়ে আলোচনা-সমালোচনা শুরু হয়। এ ব্যাপারে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) জানিয়েছে, সবার জন্যই একটি নীতিমালা তৈরি করছে বোর্ড।

সোমবার বিসিবির কার্যনির্বাহী কমিটির সভা শেষে খেলোয়াড়দের বাইরে খেলতে যাওয়ার ক্ষেত্রে বোর্ডের এনওসি দেয়ার বিষয়ে কথা হয়। বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন জানিয়েছেন, বোর্ড কাউকে জোর করে খেলাবে না। কেউ খেলতে না চাইলে তাকে খেলানোও হবে না বলে জানান তিনি। 

এ ব্যাপারে পাপন বলেন, আমরা ওদের সঙ্গে একটা কনট্র্যাক্টে যাব। আমরা কিন্তু এখনো কনট্র্যাক্ট করিনি। আগেরটা শেষ হওয়ার পর নতুন করে কারো সাথে কনট্র্যাক্ট হয়নি। এখানে আরো নতুন কিছু বিষয় এবার যোগ হবে। সেখানে কে কোন ফরম্যাট খেলতে চায় তাদেরকে বলতে হবে।

তিনি আরো বলেন, কনট্র্যাক্টে এটা জানাতে হবে যে অন্য কোনো সময় যদি অন্য কোথাও খেলা থাকে তবে তারা জাতীয় দলে খেলবে নাকি সেখানে খেলবে। এই কনট্র্যাক্টে যদি সে সই করে তাহলে আমরা তখন তাকে যেতে দিব না। 

বিসিবি সভাপতি যোগ করেন, আমি একটা ব্যাপার ক্লিয়ার করে রাখি, আমরা কাউকে জোর করে কখনো খেলাবো না। যে খেলতে চায় না খেলবে না। আমরা চাই সকলে খেলুক। কিন্তু কারো যদি জাতীয় দলকে বাদ দিয়ে অন্য কোথাও খেলতে ভাল লাগে তবে সে খেলতে পারবে। মেসেজটা সবার জন্যই, শুধু সাকিবের জন্য নয়।

আইনিউজ/এসডিপি

Green Tea
সর্বশেষ
জনপ্রিয়