ঢাকা, বুধবার   ০৮ জুলাই ২০২০,   আষাঢ় ২৩ ১৪২৭

সিলেট প্রতিনিধি

প্রকাশিত: ১৩:২৬, ২৯ জুন ২০২০

২৪ ঘণ্টায় সিলেট বিভাগে ১৪০ জনের করোনা শনাক্ত

সিলেট বিভাগে গেল ২৪ ঘণ্টায় সব জেলা মিলিয়ে ১৪০ জনের করোনা শনাক্ত হয়েছে। সেইসময় সুস্থ উঠেছেন বাড়িতে ও হাসপাতালে আইসোলেশনে থাকা ৮২ জন। এরই সাথে মারা গেছেন ৩ জন।

সোমবার (২৯ জুন) সকালে স্বাস্থ্য অধিদপ্তরের সিলেট বিভাগীয় পরিচালক (স্বাস্থ্য) ডা. সুলতানা রাজিয়া স্বাক্ষরিত কোভিড-১৯ কোয়ারেন্টিন ও আইসোলেশনের দৈনিক প্রতিবেদন থেকে এ তথ্য জানানো হয়।

প্রতিবেদনে বলা হয়েছে, নতুন শনাক্ত ১৪০ জনের মধ্যে সিলেট জেলায় ৯৮ জন, সুনামগঞ্জে ২১ জন, হবিগঞ্জে ১৬ জন এবং মৌলভীবাজারে ৫ জন রয়েছেন। এদিকে মারা যাওয়া রোগীদের মধ্যে সিলেটের দুইজন ও সুনামগঞ্জের একজন।

সুস্থ হওয়া ৮২ জনের মধ্যে সিলেটে ৪৮ জন, সুনামগঞ্জে সুস্থ হয়েছেন ২১ জন। মৌলভীবাজারে করোনামুক্ত হয়েছেন ১৩ জন। তবে হবিগঞ্জে এদিন কোনও রোগী সুস্থ হননি।

ফলে বর্তমানে সিলেট বিভাগে করোনা আক্রান্ত রোগীর সংখ্যা দাঁড়াল ৪ হাজার ২৯৩ জনে। এর মধ্যে সিলেট জেলায় বেশি ২ হাজার ৩৪৮ জন, সুনামগঞ্জে ৯৭২ জন, হবিগঞ্জে ৫৫৪ জন ও মৌলভীবাজারে ৪১৯ জনের করোনা শনাক্ত হয়েছে।

সুস্থ হয়েছেন বিভাগের ১ হাজার ১৬৫ জন করোনা আক্রান্ত রোগী এবং মৃত্যুবরণ করেছেন ৭৩ জন। সিলেটের চার জেলায় ৩১০ জন করোনা আক্রান্ত রোগী হাসপাতালে চিকিৎসাধীন আছেন।

আইনিউজ/এসডিপি

Green Tea
সর্বশেষ
জনপ্রিয়