ঢাকা, শনিবার   ০৪ ডিসেম্বর ২০২১,   অগ্রাহায়ণ ২০ ১৪২৮

চট্টগ্রাম প্রতিনিধি

প্রকাশিত: ১২:০৮, ২৮ সেপ্টেম্বর ২০২১
আপডেট: ১২:৩৭, ২৮ সেপ্টেম্বর ২০২১

নালায় পড়ে প্রাণ গেলো বিশ্ববিদ্যালয় শিক্ষার্থীর

চশমা কিনে মামার সঙ্গে বাসায় ফিরছিলেন বিশ্ববিদ্যালয় শিক্ষার্থী সেহরিন মাহমুদ সাদিয়া (২০)। একপাশ দিয়ে হেঁটে যাওয়ার সময় হঠাৎ পা পিছলে নালায় পড়ে যান সাদিয়া। সাথে সাথে তার মামাও নালায় ঝাঁপ দেন। কিন্তু স্রোতের কারণে তাকে পাওয়া যায়নি। পরে ঘটনার ৫ ঘণ্টা পর ওই শিক্ষার্থীর মরদেহ উদ্ধার করে ফায়ার সার্ভিস। 

ঘটনাটি চট্টগ্রামের ডবলমুরিং থানার বাদামতলী মোড় এলাকায় সোমবার রাত সাড়ে ১০টায় ঘটে। আর সাদিয়ার মরদেহ উদ্ধার করা হয় রাত ২টা ৫০ মিনিটে। 

এ বিষয়ে চট্টগ্রাম ফায়ার সার্ভিসের উপসহকারী পরিচালক নিউটন দাশ বলেন, নিখোঁজ কলেজছাত্রীকে মৃত অবস্থায় উদ্ধারের পর আগ্রাবাদ ইসলামিয়া হাসপাতালে নিয়ে নেওয়া হলে চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন।

নিউটন দাশ বলেন, এক তরুণী নালায় পড়ে যাওয়ার সংবাদ পেয়ে ফায়ার সার্ভিস উদ্ধার অভিযান শুরু করে। অভিযানে ডুবুরি দলের সদস্যরাও যোগ দেয়। আশপাশের এলাকায় অভিযান চালিয়ে নালা থেকে রাত ২টা ৫০ মিনিটে তার লাশ উদ্ধার করা হয়েছে। উদ্ধার অভিযানে স্থানীয়রাও সহায়তা করেছেন।

জানা গেছে, মৃত সাদিয়া (২০) একটি বেসরকারি বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী বলে জানা গেছে। তার বাড়ি নগরীর হালিশহর থানার বড়পুল মইন্যা পাড়া শুক্কুর মেম্বারের বাড়ি।

আইনিউজ/এসডিপি 

Green Tea
সারাবাংলা বিভাগের সর্বাধিক পঠিত
সর্বশেষ
জনপ্রিয়