ঢাকা, শনিবার   ০৪ ডিসেম্বর ২০২১,   অগ্রাহায়ণ ২০ ১৪২৮

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ২২:১৪, ১ অক্টোবর ২০২১
আপডেট: ২২:২৮, ১ অক্টোবর ২০২১

রাজধানীতে টাকা-গহনা-সার্টিফিকেট নিয়ে বের হয়ে তিন ছাত্রী নিখোঁজ

রাজধানীর পল্লবী এলাকা থেকে তিন কলেজছাত্রী নিখোঁজ হয়েছেন বলে অভিযোগ পাওয়া গেছে। গতকাল বৃহস্পতিবার বাসা থেকে বের হওয়ার পর তাদের কোনো খোঁজ মিলছে না তাদের পরিবারের অভিযোগ। তারা বাসা থেকে বের হওয়ার সময় সাথে টাকা-অলঙ্কার নিয়ে গেছেন।

নিখোঁজ তিন ছাত্রী হলেন কাজী দিলখুশ জান্নাত নিসা, কানিজ ফাতেমা ও স্নেহা আক্তার।

শুক্রবার ১ অক্টোবর নিখোঁজ কাজী দিলখুশ জান্নাত নিসার মা মাহমুদা আক্তার পল্লবী থানায় লিখিত অভিযোগটি করেন। অভিযোগে তিনি বলেন, এলাকার দুই তরুণ ও এক তরুণী তার মেয়েকে অপহরণ করেছে। অভিযুক্তদের নামও তিনি অভিযোগে উল্লেখ করেন। তারা হলেন, জিনয়া, তরিকুল ও রকিবুল। এদের মধ্যে জিনিয়া টিকটক করে বলেও জানান তিনি।

পরিবারের পক্ষ থেকে পুলিশকে জানানো হয়েছে, বাসা থেকে বের হওয়ার সময় এই তিন কলেজ শিক্ষার্থী সঙ্গে করে টাকা, স্বর্ণালঙ্কার ও তাদের স্কুল সার্টিফিকেট নিয়ে গেছেন।

পুলিশ জানিয়েছে গতকাল ৩০ সেপ্টেম্বর সকাল ৯টায় তারা কলেজের নাম করে বাসা থেকে বের হন। তিনজনই কলেজ শিক্ষার্থী। তারা বিভিন্ন কলেজে পড়লেও বন্ধুত্ব ছিলো। কানিজ ফাতেমা দুয়ারিপাড়া কলেজ, দিলখুশ জান্নাত নিসা মিরপুর গার্লস আইডিয়াল ল্যাবরেটরি

ইনস্টিটিউট ও স্নেহা পল্লবী ডিগ্রী কলেজের এইচএসসি ২য় বর্ষের শিক্ষার্থী। মিরপুর পল্লবী জোনের এডিসি মো. আরিফ ইসলাম বলেন, আমাদের প্রাথমিক ধারনা এই মেয়েরা ইচ্ছা করেই ঘর থেকে বের হয়েছে। তারা যদি পাচারকারির হাতে পরতো তবে এত টাকা বা স্বর্ণালঙ্কার নিয়ে বের হতো না।

এমনকি একজন তার মায়ের হজের টাকা পর্যন্ত নিয়ে গেছেন। এতেই ধারনা করা যায় সেচ্ছায় বেড়িয়েছেন। তারপরও আমাদের অভিযান চলমান আছে। তিনি আরো বলেন, আমরা প্রযুক্তির সর্বোচ্চ ব্যবহার করছি। সোর্সরাও কাজ শুরু করেছে গত রাত থেকেই।

এই তিন বান্ধবির বন্ধুদের জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। তরিকুল্লাহকে পুলিশি হেফাজতে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। রকিবুল্লাহ তার ভাই। আর জিনিয়া এখন ঢাকার বাইরে আছেন। তিনি ঢাকায় এসে পুলিশের সঙ্গে যোগাযোগ করবেন বলে জানিয়েছেন। ইতমধ্যে তিনি ঢাকার উদ্দেশ্যে রওনা দিয়েছেন।

আইনিউজ/এসডি

Green Tea
সারাবাংলা বিভাগের সর্বাধিক পঠিত
সর্বশেষ
জনপ্রিয়