ঢাকা, মঙ্গলবার   ৩০ নভেম্বর ২০২১,   অগ্রাহায়ণ ১৫ ১৪২৮

আইনিউজ ডেস্ক

প্রকাশিত: ১৩:২২, ১৭ অক্টোবর ২০২১
আপডেট: ১৩:২৪, ১৭ অক্টোবর ২০২১

প্রেমিকার সাথে দেখা করতে পুরো গ্রামের বিদ্যুৎ বিচ্ছিন্ন করতেন যুবক, অতঃপর ধরা

ভালোবাসার মানুষটির সাথে একনজর দেখা করতে কতোই না কারসাজি করেন অনেকে। তবে পুরো গ্রামের বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন করে অন্ধকারাচ্ছন্ন করে প্রেমিকার সঙ্গে দেখা করা বিষয়টি অবশ্যই বিরল। এমন ঘটনা ভারতের বিহার রাজ্যের পুর্নিয়া জেলার গনেশপুর গ্রামে। 

ঘটনাটি উঠে এসেছে গালফ নিউজের প্রতিবেদনে। 

ওই প্রতিবেদন থেকে জানা যায়, সবার নজর এড়িয়ে প্রেম করতে রাতের বেলা গোটা গ্রামের বিদ্যুৎ বিচ্ছিন্ন করে দিতেন ওই যুবক। এমনটা সম্ভব হয়েছিল, কারণ ওই যুবক পেশায় একজন ইলেকট্রিশিয়ান। ফলে বিদ্যুৎ বিচ্ছিন্ন করে পরে আবার তা ঠিক করে দেওয়া তার কাছে কোনো বিষয়ই ছিল না।

কিন্তু কথায় আছে না, চোরের সাত দিন আর গেরস্তোর এক দিন। তাই সবার নজর এড়িয়ে অন্ধকারে প্রেমিকার সঙ্গে দেখা করতে গিয়েও একদিন ধরা পড়েন ওই যুবক।

গ্রামে প্রতিদিন সন্ধ্যায় একটি নির্দিষ্ট সময়ে দুই থেকে তিন ঘণ্টা বিদ্যুৎ থাকত না। গ্রামের মানুষ এই অদ্ভুত লোডশেডিংয়ে অতিষ্ঠ হয়ে উঠেছিলেন। বিদ্যুৎ অফিসে যোগাযোগ করলে সেখান থেকে লোডশেডিংয়ের বিষয়টি অস্বীকার করা হয়। গ্রামবাসীদের দাবিতে শুরু হয় তদন্ত। সেই তদন্তে বেরিয়ে আসে, এই কাণ্ড ঘটাচ্ছেন এক ইলেকট্রিশিয়ান

এরপর গ্রামবাসী সেই ইলেকট্রিশিয়ানকে হাতেনাতে ধরে ফেলে। এক দিন বিদ্যুৎ যাওয়ার পর গ্রামের একটি সরকারি স্কুলে প্রেমিক-প্রেমিকাকে অন্তরঙ্গ অবস্থায় দেখতে পায় গ্রামবাসী।

পরে ওই ইলেকট্রিশিয়ানকে গণধোলাই দেওয়া হয়। পরদিন পঞ্চায়েতের সভায় প্রেমিকার সঙ্গে সেই ইলেকট্রিশিয়ানের বিয়ে দিয়ে দেওয়া হয়।

আইনিউজ/এসডি

Green Tea
সর্বশেষ
জনপ্রিয়