ঢাকা, শুক্রবার   ২২ অক্টোবর ২০২১,   কার্তিক ৬ ১৪২৮

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ১৯:০৭, ১৮ সেপ্টেম্বর ২০২১
আপডেট: ০০:১৯, ১৯ সেপ্টেম্বর ২০২১

অফিস বন্ধ, তবুও চলছে ইভ্যালির চটকদার অফার

প্রতারণা ও অর্থ-আত্মসাতের মামলায় ইভ্যালির প্রতিষ্ঠাতা ও সিইও মো. রাসেল এবং চেয়ারম্যান (রাসেলের স্ত্রী) শামীমা নাসরিনকে গ্রেফতার করেছে র‍্যাব। এ অবস্থায় অফিস বন্ধ করে দিয়েছে ই-কমার্স প্রতিষ্ঠান ইভ্যালি। তবুও থেমে নেই ইভ্যালির চটকদার অফার। 

আজ শনিবার (১৮ সেপ্টেম্বর) ভেরিফায়েড ফেসবুক পেজে এখনও দেখা যাচ্ছে ইভ্যালির চটকদার বিজ্ঞাপন, অফার। অবশ্য তাতে গ্রাহকদের একাংশ ইভ্যালির বাণিজ্য বন্ধের দাবিও জানিয়েছেন কমেন্ট বক্সে।

ইভ্যালির ফেসবুক পেজে শুক্রবার সকাল থেকে নতুন ‘ইভ্যালি টি-টেন, নামে অফার চালুর কথা বলা হয়েছে। এ অফারের অধীনে মাম পানি, স্মার্ট টিভি, এয়ার কন্ডিশনার, স্যামসাং গ্যালাক্সি ট্যাব এস৬, আখতার ফার্নিচারের সোফা, বৈদ্যুতিক ফ্যান, মসলিন সালোয়ার কামিজ, হ্যান্ডওয়াশ, বাইকসহ নানা পণ্যের বিজ্ঞাপন দেখা গেছে।

অফারে বলা হয়েছে, মাত্র ১০ শতাংশ মূল্য অগ্রিম পরিশোধে ১০ কার্যদিবসে পাওয়া যাবে পণ্য। ১০ শতাংশ অগ্রিম টাকা নিয়ে আবেদন করার পর কনফার্মেশন ম্যাসেজ পেলেই পণ্যের পুরো টাকা পরিশোধ করতে হবে। পুরো টাকা পরিশোধ করার ৪৮ ঘণ্টার মধ্যে পণ্য ডেলিভারি দেওয়া হবে।

এ ছাড়াও ইভ্যালিতে সাইক্লোন অফার, আর্থকোয়াক অফার, ক্যাশব্যাক অফার, ক্যাশ অন ডেলিভারি, প্রায়োরিটি স্টোর অফার, টি-ফাইভ, ট্রি-থ্রি ও ব্র্যান্ডেড ল্যাপটপ অফার চলছে।

শুক্রবার সকালে ইভ্যালির ফেসবুক পেজে নতুন করে অফার দেওয়া হয়েছে, পানির দামে ব্র্যান্ডেড ল্যাপটপ কেনার আজই শেষ দিন! ইভ্যালির গ্র্যান্ড ব্র্যান্ড মেলায় লেনোভোর (Lenovo) আকর্ষণীয় ও জনপ্রিয় ল্যাপটপে ৭০ শতাংশ ক্যাশব্যাক অফার!

এদিকে শনিবার প্রতিষ্ঠানটির ফেসবুক পেজে অফিস বন্ধের ঘোষণা দেওয়া হয়েছে। প্রতিষ্ঠানের কর্মীরা বাসায় থেকে অফিসের কাজ করবেন বলে ঘোষণায় বলা হয়েছে। হোম অফিসের মধ্যেও ইভ্যালির সব কার্যক্রম ‘স্বাভাবিক’ সময়ের মতো চলবে বলে গ্রাহকদের আশ্বস্ত করা হয়েছে।

ইভ্যালির ফেসবুক পেজে বলা হয়েছে, ‘১৮ সেপ্টেম্বর ২০২১ রোজ শনিবার থেকে পরবর্তী নির্দেশনা না দেওয়া পর্যন্ত ইভ্যালি এমপ্লয়িগণ নিজ নিজ বাসা থেকে অফিস কার্যক্রম পরিচালনা করবেন।’

‘হোম অফিস পদ্ধতিতে ইভ্যালির সকল কার্যক্রম স্বাভাবিক নিয়মে চলমান থাকবে। আপনাদের আন্তরিক সহযোগিতা আমাদের একান্তভাবে কাম্য। ইভ্যালির উপর আস্থা রাখুন, পাশে থাকুন। আপনাদের ভালোবাসাই আমাদের সামনে এগিয়ে যাওয়ার প্রেরণা।’

আইনিউজ/এসডি

Green Tea
সর্বশেষ
জনপ্রিয়