ঢাকা, বৃহস্পতিবার   ০২ ডিসেম্বর ২০২১,   অগ্রাহায়ণ ১৮ ১৪২৮

তথ্য প্রযুক্তি ডেস্ক

প্রকাশিত: ১৬:৩৮, ২০ নভেম্বর ২০২১

বিকাশ অ্যাপ রেফার করে বাইক জেতার সুযোগ

প্রিয়জনকে বিকাশ অ্যাপ রেফার করার মাধ্যমে মোটরবাইক, ল্যাপটপ, স্মার্টফোন ও ক্যাশ বোনাস জেতার সুযোগ নিয়ে এসেছে বিকাশ। পাশাপাশি প্রতিবার সফল রেফারে ১০০ টাকা নিশ্চিত বোনাস তো থাকছেই। চলতি বছরের ৩১ ডিসেম্বর পর্যন্ত ক্যাম্পেইন চলাকালীন একজন গ্রাহক যতবার খুশি রেফার করতে পারবেন।

শনিবার (২০ নভেম্বর) বিকাশের এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

এতে বলা হয়েছে, ক্যাম্পেইন চলাকালীন সর্বোচ্চ সফল রেফারেল বিবেচনায় ২৩০ জন বিজয়ী নির্বাচন করা হবে। ক্যাম্পেইন শেষে সর্বোচ্চ রেফারকারী একজন পাবেন হোন্ডা সিবিআর ১৫০ সিসি মোটরবাইক, দ্বিতীয় ও তৃতীয় সর্বোচ্চ রেফারার পাবেন একটি করে টিভিএস মেট্রো ১০০ সিসি মোটরবাইক, এর পরের সাতজন পাবেন লেনোভো ল্যাপটপ এবং পরবর্তী ২০ জন রেফারার পাবেন অপো এ ১৬ স্মার্টফোন। এছাড়া আরও ২০০ জন শীর্ষ রেফারার পাবেন এক হাজার টাকা করে বোনাস।

রেফার করতে অ্যাপের ডান দিকের বিকাশ লোগোতে ক্লিক করে ‘রেফার বিকাশ অ্যাপ’ অপশন থেকে ‘রেফার করুন’ বাটনে ক্লিক করতে হবে। এরপর অ্যাপের লিংকটি যেকোনো মাধ্যম, যেমন এসএমএস, ই-মেইল, মেসেঞ্জার, হোয়াটস্অ্যাপ, ভাইবার, ইমো, ইত্যাদির মাধ্যমে প্রিয়জনকে শেয়ার করতে পারবেন গ্রাহক।

শেয়ার করা লিংক দিয়ে প্রিয়জন নতুন কোনো ডিভাইস, যেখানে আগে বিকাশ অ্যাপ ইনস্টল করা হয়নি, সেখানে অ্যাপ ইনস্টল করে লগইন করার পর একটি ট্রানজেকশন করলেই রেফারার পেয়ে যাবেন নিশ্চিত ১০০ টাকা বোনাস। অন্যদিকে, নতুন বিকাশ অ্যাপ ব্যবহারকারীর জন্যও ৩১ ডিসেম্বর পর্যন্ত থাকছে ১৫০ টাকা পর্যন্ত ক্যাশব্যাক পাওয়ার সুযোগ। রেফারেলের অফারের বিস্তারিত জানা যাবে www.bkash.com/bn/100taka-referral-এ লিংকে এবং নতুন অ্যাপ ব্যবহারকারীর জন্য ক্যাশব্যাক অফারের বিস্তারিত জানা যাবে www.bkash.com/bn/new_account_bonus-এ লিংকে।

বিকাশ মেন্যুর রেফারেল ড্যাশবোর্ডে রেফারেলের তথ্য পাওয়া যাবে। সফলভাবে রেফার করার পরবর্তী ২ কার্যদিবসের মধ্যে রেফারকারীর অ্যাকাউন্টে রেফারেল বোনাস পৌঁছে যাবে।

আইনিউজ/এসডিপি 

Green Tea
সর্বশেষ
জনপ্রিয়