ঢাকা, বৃহস্পতিবার   ২৭ জানুয়ারি ২০২২,   মাঘ ১৪ ১৪২৮

মৌলভীবাজার প্রতিনিধি

প্রকাশিত: ২১:৫৬, ১৩ জানুয়ারি ২০২২
আপডেট: ২০:৪৬, ১৫ জানুয়ারি ২০২২

লিটু স্মৃতি সিপিএএম ক্রিকেট টুর্নামেন্টে চ্যাম্পিয়ন কামালপুর

ক্রিকেট প্লেয়ার্স অ্যাসোসিয়েশন অব মৌলভীবাজার সিপিএএম-এর আয়োজনে স্থানীয় কলেজ স্টেডিয়ামে সম্পন্ন হলো ‘লিটু স্মৃতি সিপিএএম ক্রিকেট টুর্নামেন্ট ২০২১, সিজন-৯’। ফাইনাল খেলায় পি.বি.ইউ.সি-কে ১০১ রানের বিশাল ব্যবধানে হারিয়ে চ্যাম্পিয়ন হয়েছে সি.পি.এ কামালপুর।

মাত্র ৫৩ বল খেলে ১৪৫ রান এবং এক উইকেট লাভ নিয়ে ম্যান অব দ্যা ম্যাচ নির্বাচিত হয়েছেন সি.পি.এ কামালপুরের রাগিব। 

সি.পি.এ কামালপুর প্রথমে ব্যাট করতে নেমে নির্ধারিত ২০ ওভারে ৫ উইকেট হারিয়ে ২৭৮ রান করে। সি.পি.এ কামালপুরের পক্ষে কাওছার ৪৮ বলে ৫০ রান, নয়ন ১২ বলে ৪১ রান করেন। পি.বি.ইউ.সি-এর পক্ষে নিলয় ২ উইকেট, সুমন ও নাজিব একটি করে উইকেট লাভ করেন।

বিস্তারিত ভিডিওতে-

জবাবে ১৬.১ ওভারে ১৭৭ রান করে অলআউট হয়ে যায় পি.বি.ইউ.সি। দলের পক্ষে নিলয় ৩২ বলে ৮২ রান, আল আমিন ১৭ বলে ২৩ রান করেন। সি.পি.এ কামালপুরের পক্ষে রুমন ৫ উইকেট এবং তাহিন ও জাকারিয়া একটি করে উইকেট লাভ করেন। ৪৬৯ রান করে প্লেয়ার অব দ্য টুর্নামেন্ট এবং সেরা ব্যাটসম্যান নির্বাচিত হয়েছেন রাগিব (সিপিএ কামালপুর)।

টুর্নামেন্টে ১৭ উইকেট নিয়ে সেরা বোলার নির্বাচিত হয়েছেন আজহারুল (সরকারবাজার টাইগার্স)।

সিপিএএম সভাপতি ফখরুল ইসলাম রাজুর সভাপতিত্বে বৃহস্পতিবার (১৩ জানুয়ারি) বিকেলে সমাপনী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন জেলা পরিষদ চেয়ারম্যান ও জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মিছবাহুর রহমান। 

উপস্থিত ছিলেন জেলা ক্রীড়া সংস্থার অতিরিক্ত সাধারণ সম্পাদক নাহিদ আহমদ, যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব ইজদানি ইমরান, মৌলভীবাজার প্রেসক্লাবের সাধারণ সম্পাদক পান্না দত্ত, বিটিভির মৌলভীবাজার জেলা প্রতিনিধি ও আই নিউজের সম্পাদক হাসানাত কামাল, ক্রিকেট ক্রিকেট আম্পায়ার এসোসিয়েশনের খয়রুজ্জামান শ্যামল।

সিপিএএম সদরের সহসভাপতি গাজী আবেদ, দেলওয়ার মজুমদার চমন, সহসভাপতি ফয়জুর রহমান সুহেল, টুর্নামেন্ট আহবায়ক রুহুল আমিন রাহুল, সিদ্দিকুর রহমান, ফাহিম রাজু, নাহিদ আহমেদ সুমন, সিপিএএম সাধারণ সম্পাদক ইমামুল হক রিপন, টুর্নামেন্ট সদস্য সচিব সাদমান সাকিব চৌধুরী, যুগ্ম সম্পাদক রেজওয়ান রহমান, সাংগঠনিক সম্পাদক সৌদ আল সুফিয়ান সাগর, মাজহারুল ইসলাম রাব্বি, তানভির শিপু, কোষাধ্যক্ষ নিয়াজ খান, মসিউর রহমান জসিম, শাফিউল আহমেদ জুসেফ, মাহবুবুর রহমান শাওন সহ সকল টিমের কর্মকর্তা ও খেলোয়াড়বৃন্দ। 

টুর্নামেন্টে জেলা সদরের ৫১টি দলে মোট ৮১৬ জন ক্রিকেটার অংশগ্রহণ করেন। প্রতিদিন ২টি করে ম্যাচ অনুষ্ঠিত হয়। এটা সিপিএএম-এর ৯ বছরে ১৭ তম টুর্নামেন্ট ছিলো।

আইনিউজ/এসডি

আইনিউজ ভিডিও 

ওমিক্রন ঠেকাতে মাস্ক বিতরণে মাঠে ডিসি ও মেয়র 

মৌলভীবাজারে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে আওয়ামী লীগের শ্রদ্ধা 

মৌলভীবাজারে মশার `কামান`

 

Green Tea
সর্বশেষ
জনপ্রিয়