ঢাকা, মঙ্গলবার   ১৭ মে ২০২২,   জ্যৈষ্ঠ ৩ ১৪২৯

স্পোর্টস ডেস্ক

প্রকাশিত: ১৫:৪৪, ২ মে ২০২২

সুখবর দিলেন ধোনি

মহেন্দ্র সিং ধোনি

মহেন্দ্র সিং ধোনি

জাতীয় দলকেও বিদায় জানিয়েছেন অনেক আগেই। তারপরও মাঠের ক্রিকেটের ভালবাসায় খেলে যাচ্ছেন ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে (আইপিএল)। বলা হচ্ছিল- এবারের আসর শেষেই ব্যাট-বলের ক্রিকেটকে পুরোপুরি বিদায় বলবেন মহেন্দ্র সিং ধোনি। কিন্তু আপাতত স্বস্তির খবর-চেন্নাই সুপার কিংসের এই কিংবদন্তি খেলবেন আগামী মৌসুমেও!

মাঠের ক্রিকেটের সাফল্যই আত্মবিশ্বাস বাড়িয়ে দিয়েছে ধোনির। বয়সকে হার মানিয়ে এবারও দুর্দান্ত খেলছেন তিনি। এরমধ্যে ফের নেতৃত্বটাও বুঝে পেয়েছেন চেন্নাইয়ের। 

অথচ আইপিএল শুরু হওয়ার দু’দিন আগে দলের দায়িত্ব ধোনি তুলে দেন রবীন্দ্র জাদেজাকে। কিন্তু জাদেজার নেতৃত্বে শুরুটা ভালো হয়নি। নয় ম্যাচের মধ্যে ছয় ম্যাচে হেরে প্লে অফের লড়াই থেকে ছিটকে যাওয়ার পথে চেন্নাই সুপার কিংস। ঠিক এমন সময়ে জাদেজার অনুরোধে দলের নেতৃত্ব ফের নিলেন ধোনি। তার নতুন দফার অধিনায়কত্বের প্রথম ম্যাচেই রোববার সানরাইজার্স হায়দরাবাদকে হারাল চেন্নাই।

আরও পড়ুন- শ্রীলঙ্কা সিরিজ খেলতে পারবেন শরীফুল

এমন সাফল্যে যখন উচ্ছ্বসিত দলটির সমর্থকরা তখন আরেক সুখবর। মহেন্দ্র সিং ধোনিকে আসছে মৌসুমেও দেখা যাবে হলুদ জার্সিতে। খোদ মাহি জানিয়ে রাখলেন, ‘অবশ্যই, আপনি আমাকে হলুদ জার্সিতে দেখতে পাবেন।’

মৌসুমের শুরু থেকে এবার অধিনায়ক না থাকলেও সবসময়ই পাশে ছিলেন জাদেজার। জাড্ডু নেতা হলেও মাঠে সবসময় মনে হয়েছে, দল চালিয়েছেন ধোনি। বিশেষ করে ফিল্ড সাজানো, বোলার বদল, স্ট্র্যাটেজি ঠিক করা সব করেছেন মাহি। ডিআরএস নিতে হলেও ধোনির দিকেই তাকিয়ে থেকেছেন জাদেজা। সব মিলিয়ে হাঁপিয়ে উঠেছিলেন তিনি। তাইতো ফের ‘বড় ভাই’টিকে দ্বায়িত্ব বুঝিয়ে দিয়ে নির্ভার হলেন! 

আইনিউজ/এসডিপি

আইনিউজ ভিডিও 

মৌলভীবাজারে ট্যুরিস্ট বাস চালু

যেসব দেশে যেতে বাংলাদেশিদের লাগবে না ভিসা

সাজেক: কখন-কীভাবে যাবেন, কী করবেন? জেনে নিন বিস্তারিত

Green Tea
সর্বশেষ
জনপ্রিয়