ঢাকা, রোববার   ১৯ সেপ্টেম্বর ২০২১,   আশ্বিন ৪ ১৪২৮

মৌলভীবাজার প্রতিনিধি

প্রকাশিত: ১৯:২৮, ২৭ আগস্ট ২০২১
আপডেট: ১৩:৫৭, ২৮ আগস্ট ২০২১

মৌলভীবাজারে নিখোঁজের পর ডোবা থেকে সিএনজি চালকের লাশ উদ্ধার

মৌলভীবাজারে নিখোঁজ হওয়ার চারদিন পর ডোবা থেকে সিএনজি চালকের অর্ধগলিত লাশ উদ্ধার করেছে পুলিশ।

শুক্রবার (২৭ আগস্ট) বিকেলে মৌলভীবাজার সদর উপজেলার বাউরঘড়িয়া গ্ৰাম থেকে লাশটি উদ্ধার করা হয়।

নিহত সিএনজি চালক হোসেন আহমদ (২৪) শহরের বড়হাট এলাকায় বসবাস করতেন। তার গ্ৰামের বাড়ি ব্রাহ্মণবাড়িয়া জেলায়, পিতার নাম  রইছ মিয়া। পরিবার নিয়ে মৌলভীবাজার শহরে বসবাস করতেন ও সিএনজি চালিয়ে জীবিকা নির্বাহ করতেন। হোসেন আহমদর স্ত্রী ও ২ মেয়ে রয়েছে। তিনি কুসুমবাগ-চৌমোহনা সড়কে সিএনজি চালিত অটোরিকশা চালাতেন।

প্রত্যক্ষদর্শীরা জানান, বাউরঘড়িয়া গ্ৰামের দিঘীর পাড়ের কাছে ডোবায় মানুষের একটি হাত ভেসে থাকতে দেখেন গ্ৰামের লোকজন। পরে পুলিশকে খবর দেয়া হয়। পুলিশ লাশ উদ্ধার করে মৌলভীবাজার সদর হাসপাতালে পাঠায়।

নিহতের খালাতো ভাই সুমন শুক্রবার (২৭ আগস্ট) সন্ধ্যায় আইনিউজকে বলেন, আজ থেকে চারদিন আগে মঙ্গলবার রাতে আমার সাথে তার দেখা হয়। এরপর আর হোসেন আহমদ বাড়ি ফিরে নি। পরে আমরা থানায় জিডি করি। দুইদিন আগে তার মোবাইল নাম্বার থেকে একটি কল আসে যে তাকে পেতে হলে দেড় লক্ষ টাকা দিতে হবে। পরে আমরা বিকাশে পঞ্চাশ হাজার টাকা পাঠাই। আজ তার লাশ পেলাম। যে সিএনজি নিয়ে সে বের হয়েছিল, সে সিএনজিও নিখোঁজ।

মৌলভীবাজার মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইয়াসিনুল হক বলেন, লাশের শরীরে আঘাতের চিহ্ন পাওয়া গেছে। ময়নাতদন্তের পর বিস্তারিত জানা যাবে। ঘটনাটি পুলিশ অনুসন্ধান করছে।

আইনিউজ/কামরুল হাসান শাওন/এসডি

দেড় লাখ টাকা চেয়েছিলো, পঞ্চাশ হাজার পাঠিয়েছি। চার দিন পর আজ পেলাম লাশ!

Green Tea
সর্বশেষ
জনপ্রিয়