ঢাকা, মঙ্গলবার   ১৭ মে ২০২২,   জ্যৈষ্ঠ ৩ ১৪২৯

রাজনগর (মৌলভীবাজার) প্রতিনিধি

প্রকাশিত: ১৮:২৬, ১১ মে ২০২২
আপডেট: ১৫:১৫, ১২ মে ২০২২

রাজনগরে বজ্রপাতে প্রাণ গেল কৃষকের, আহত ২

প্রতীকী ছবি

প্রতীকী ছবি

মৌলভীবাজারের রাজনগরে বজ্রপাতে এক কৃষকের মৃত্যু হয়েছে। এঘটনায় আহত হয়েছেন আরো ২ জন। আহতদের একজনকে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে ও অপরজনকে চিকিৎসার মৌলভীবাজার ২৫০ শয্যার হাসপাতালে ভর্তি করা হয়েছে। উপজেলার ফতেহপুর ইউনিয়নের কাওয়াদিঘি হাওরের চিড়াখালদী এলাকায় এ বজ্রপাতের ঘটনা ঘটে।

নিহতের পরিবার ও স্থানীয়রা জানান, বুধবার সকালে উপজেলার ফতেহপুর ইউনিয়নের চালবন্দ গ্রামের সিকন্দর আলীর ছেলে বর্গাচাষী সাদ্দেক আলী (৬০) কাওয়াদিঘি হাওরের চিড়াখালদী এলাকায় ধান কাটতে যান। এসময় তার ছেলে কামাল হোসেন (২০) ও জামাতা আবাছ মিয়া (৪০) সাথে ছিলেন। দুপুর ২ টার দিকে বজ্রপাত হলে সাদ্দেক আলী ঘটনাস্থলে মারা যান। এসময় তার সাথে থাকা ছেলে ও জামাতা আহত হন। পরে স্থানীয়রা নিহতের মৃতদেহ বাড়িতে নিয়ে যান ও আহতদের মধ্যে তার জামাতা আবাছ মিয়াকে মৌলভীবাজার ২৫০ শয্যার হাসপাতালে ভর্তি এবং ছেলেকে বাড়িতে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়।

নিহত সাদ্দেক আলীর শ্যালক  মো. সুয়াইবুর রহমান বলেন, আমার দুলাভাই সকালে তার ছেলে ও জামাতাকে নিয়ে কাওয়াদিঘি হাওরে ধান কাটতে যান। দুপুরের দিকে বজ্রপাতে দুলাভাই (সাদ্দেক আলী) ঘটনাস্থলে মারা যান। আহত অবস্থায় জামাতাকে মৌলভীবাজার ২৫০ শয্যার হাসপাতালে ভর্তি করা হয়েছে ও ভাগনেকে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে।

আরো খবর : মৌলভীবাজারে গাঁজার আসর থেকে ৬ মাদকসেবী আটক

আরো খবর : বৃটেনের কার্ডিফ কাউন্টি নির্বাচন: মৌলভীবাজারের দুই বোনসহ পাঁচ সিলেটি নির্বাচিত

আরো খবর : হাসপাতালে ভর্তি মাশরাফি বিন মর্তুজা, পায়ে ২৭ সেলাই

এব্যাপারে ফতেহপুর ইউনিয়নের ৮নং ওয়ার্ড সদস্য সোহেল মিয়া বলেন, বজ্রপাতের নিহত সাদ্দেক আলীর মৃতদেহ বাড়িতে নেওয়া হয়েছে। আহতদের চিকিৎসা চলছে। স্থানীয় চেয়ারম্যান ও প্রশাসনকে জানানো হবে।

আইনিউজ/এইচকে

 

দেখুন আই নিউজ ইউটিউবে দারুণ সব ভিডিও

কারুকার্যখচিত ঈদগাহের আলোকসজ্জা

সৌদি আরবে মেয়েকে নির্যাতনের খবরে মায়ের আহাজারি-কান্না

Green Tea
সর্বশেষ
জনপ্রিয়