ঢাকা, সোমবার   ৩০ নভেম্বর ২০২০,   অগ্রাহায়ণ ১৫ ১৪২৭

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ১৭:৪৫, ২৩ অক্টোবর ২০২০

চাঁদপুর-নারায়ণগঞ্জ রুটে লঞ্চ চলাচল বন্ধ

ফাইল ছবি

ফাইল ছবি

দুর্যোগপূর্ণ আবহাওয়ার কারণে সকাল থেকে চাঁদপুর-নারায়ণগঞ্জ রুটে লঞ্চ চলাচল বন্ধ আছে। একইসঙ্গে ঢাকা হাটুরিয়া ও মুলাদি ভায়া চাঁদপুর রুটের এক ইঞ্জিন বিশিষ্ট লঞ্চ চলাচলও বন্ধ আছে।

আজ (শুক্রবার) বিআইডাব্লিউটির উপপরিচালক একেএম কায়সারুল ইসলাম বিষয়টি নিশ্চিত করেন।

তিনি বলেন, দুর্যোগপূর্ণ আবহাওয়ার কারণে আমরা চাঁদপুর-নারায়ণগঞ্জ রুটে সব লঞ্চ চলাচল বন্ধ রেখেছি। একই কারণে আজ ভোর ৬টা থেকে বিকেল ৩টা পর্যন্ত  চাঁদপুর থেকে ঢাকায় ১২টি লঞ্চ যাওয়ার কথা ছিল। কিন্তু, পর্যাপ্ত সংখ্যক যাত্রী না থাকায় এর মধ্যে ৬টি লঞ্চ ঢাকায় ছেড়ে যায়নি। তবে ঢাকা থেকে নির্দিষ্ট সময়ে সব লঞ্চ ছেড়ে এসেছে।

ঝুঁকিপূর্ণ আবহাওয়ার কারণে যাত্রী কমে যাওয়ায় চাঁদপুর-ঢাকা রুটেও বেশ কয়েকটি লঞ্চ যাত্রা বন্ধ রেখেছে বলে বিআইডাব্লিউটিএ কর্তৃপক্ষ ও লঞ্চ মালিক কর্তৃপক্ষ জানিয়েছে।

চাঁদপুর-ঢাকা রুটের ঈগল লঞ্চের সুপারভাইজার আলী আজগার বলেন, যেখানে অন্য সময় দুই থেকে তিন হাজার যাত্রী হতো, সেখানে টানা বৃষ্টির কারণে ১০০ থেকে ২০০ যাত্রীও আসেনি। এ কারণে বেশ কয়েকটি লঞ্চ ছাড়তে পারেনি। এর মধ্যে সকাল ৯টা দুপুর ১টা পর্যন্ত চাঁদপুর থেকে ঈগল-৩, আল বোকার, রাসেল-৩, গ্রিন ওয়াটর-১০, রফ রফ-২ ও আবে জমজম যাত্রী সংকটের কারণে যাত্রা বন্ধ রাখে।

Green Tea
সারাবাংলা বিভাগের সর্বাধিক পঠিত
সর্বশেষ
জনপ্রিয়