ঢাকা, শুক্রবার   ২২ অক্টোবর ২০২১,   কার্তিক ৬ ১৪২৮

নিজস্ব প্রতিবেদক, বরিশাল

প্রকাশিত: ১০:২৪, ১৮ সেপ্টেম্বর ২০২১

বাসের চাকায় পিষ্ট হয়ে বাইক আরোহী তিন স্কুলছাত্রের মৃত্যু

প্রতীকী ছবি

প্রতীকী ছবি

বরিশালে বাসের চাকায় পিষ্ট হয়ে তিন স্কুলছাত্র নিহত হয়েছে। তারা সহপাঠী। শুক্রবার রাত সাড়ে সাতটার দিকে বরিশাল নগরীর শহীদ আবদুর রব সেরনিয়াবাত (দপদপিয়া) সেতুর ঢালে এই দুর্ঘটনা ঘটে।

দুর্ঘটনার পর পুলিশ বাসটি জব্দ করলেও যানটির চালক ও তার সহকারীকে আটক করতে পারেনি।

নিহতরা হলো- বরিশাল বাকেরগঞ্জ পৌর শহরের ৪ নম্বর ওয়ার্ডের সুমন হাওলাদারের ছেলে মো. সিয়াম (১৬), পৌর শহরের কাঠেরপুল এলাকার জয়দেব দাসের ছেলে চয়ন দাস (১৬) ও উপজেলার রঙ্গশ্রী ইউনিয়নের বড়িয়া এলাকার নজরুল হাওলাদারের ছেলে মো. রাব্বি (১৬)। তিনজনই বাকেরগঞ্জ পৌর শহরের জীবন সিংহ ইউনিয়ন (জেএসইউ) মাধ্যমিক বিদ্যালয়ের দশম শ্রেণির ছাত্র ছিল।

জানা গেছে, রাতে শহীদ আবদুর রব সেরনিয়াবাত (দপদপিয়া) সেতুর ঢালে একটি বাইক একটি যাত্রীবাহী বাসকে ওভারটেক করছিল। তখন বিপরীত দিক থেকে আরেকটি বাস এসে পড়লে এই দুর্ঘটনা ঘটে। বিপরীত দিক থেকে আসা বাসের চাকায় পিষ্ট হয়ে মোটরসাইকেলে থাকা তিন কিশোর গুরুতর আহত হয়। আহতদের দ্রুত উদ্ধার করে বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক চয়ন ও সিয়ামকে মৃত ঘোষণা করেন। কিছুক্ষণ পর রাব্বিও মারা যান।

দুর্ঘটনার সত্যতা নিশ্চিত করে বরিশাল বন্দর (সাহেবেরহাট) থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আসাদুজ্জামান জানান, ছয়টি মোটরসাইকেলে করে ১৮ জন কিশোর বাকেরগঞ্জ থেকে বরিশালে ঘুরতে এসেছিল। ফেরার পথে এ দুর্ঘটনা ঘটে। বাসের চালক ও তার সহযোগীকে আটকের চেষ্টা চলছে।

আইনিউজ/এসডি

Green Tea
সারাবাংলা বিভাগের সর্বাধিক পঠিত
সর্বশেষ
জনপ্রিয়