ঢাকা, মঙ্গলবার   ৩০ নভেম্বর ২০২১,   অগ্রাহায়ণ ১৫ ১৪২৮

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ২০:৩৫, ১৭ অক্টোবর ২০২১
আপডেট: ২০:৪৮, ১৭ অক্টোবর ২০২১

পাবনায় জয় বাংলা ইয়ুথ আ্যাওয়ার্ড ২০২১ অবহতিকরণ সভা অনুষ্ঠিত

দেশের সর্ববৃহত্তম ইয়ুথ প্লাটফর্ম ইয়াং বাংলা ও সিআরআই এর আয়োজনে অনুষ্ঠিত হতে যাচ্ছে জয় বাংলা ইয়ুথ আ্যাওয়ার্ড ২০২১। জয় বাংলা ইয়ুথ আ্যাওয়ার্ড সম্পর্কে তরুনদের জানানোর অংশ হিসেবে আজ অনুষ্ঠিত হয়েছে অবহিতকরণ সভা।

রোববার (১৭ অক্টোবর) সকালে প্রাঙ্গণে প্রেস ক্লাব মিলনায়তনে ৩৫ টি স্বেচ্ছাসেবী সংগঠন এর শতাধিক সংগঠকদের নিয়ে শুরু হয় অবহতিকরণ সভা।

প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে পাবনা -৫ আসনের সংসদ সদস্য  জনাব গোলাম ফারুক প্রিন্স এমপি তরুণদের উৎসাহ প্রদান করেন। তিনি বলেন ইয়াং বাংলা, সিআরআই তরুণ সমাজের উন্নয়নে অনেক ভালো কাজ করে যাচ্ছে। সৃজনশীল কাজে আওয়্যার্ড প্রদানের উদ্যোগ গ্রহণ করার জন্য তিনি মাননীয় প্রধানমন্ত্রীর তথ্য ও প্রযুক্তি উপদেস্টা সিআরআই এর চেয়ারপার্সন সজীব ওয়াজেদ জয়ের প্রতি ধন্যবাদ জ্ঞাপন করেন।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পাবনা প্রেসক্লাবের সভাপতি এবি এম ফজলুর রহমান, সাধারণ সম্পাদক সৈকত আফরোজ আসাদ। আমন্ত্রিত অতিথি হিসেবে শুভেচ্ছা বক্তব্য প্রদান করেন এটিএন নিউজ এর জেলা প্রতিনিধি রিজভী জয় ।

পাবনাতে আক্টিভেশন কার্যক্রম এর সমন্বয়ক জয় বাংলা ইয়ুথ আ্যাওয়ার্ড ২০১৫ বিজয়ী রাহাত হোসেন পল্লন বলেন তরুনদের ভালো কাজের স্বীকৃতি  দিতে এবারো ইয়াং বাংলা আয়োজন করেছে জয় বাংলা ইয়ুথ আওয়্যার্ড। পাবনার সংগঠন গুলো যেন সঠিক ভাবে আবেদন করতে পারে তার জন্য এই আয়োজন।

অনুষ্ঠান আরো  উপস্থিত ছিলেন ইয়েস ফাউন্ডেশন এর সভাপতি হাবিবুর রহমান রিংকু সহ বিভিন্ন সংগঠন এর সদস্যবৃন্দ। 

অনলাইনে ইয়াং বাংলার ওয়েব সাইটে রেজিস্ট্রেশনের মাধ্যমে সামাজিক সংগঠনগুলো আবেদন করতে পারবে। আবেদনের সময়সীমা ২৪ অক্টোবর ২০২১ পর্যন্ত।

আইনিউজ/এসডি

Green Tea
সারাবাংলা বিভাগের সর্বাধিক পঠিত
সর্বশেষ
জনপ্রিয়