ঢাকা, বৃহস্পতিবার   ১৩ মে ২০২১,   বৈশাখ ৩০ ১৪২৮

শাবি প্রতিনিধি

প্রকাশিত: ২৩:৪৯, ১০ এপ্রিল ২০২১
আপডেট: ১২:১৭, ১১ এপ্রিল ২০২১

‘সাস্ট ক্যারিয়ার ক্লাব’র সভাপতি সায়র, সম্পাদক অপূর্ব

সভাপতি ওয়ালিউল ইসলাম সায়র ও সম্পাদক তাহমিদ ইশরাক অপূর্ব

সভাপতি ওয়ালিউল ইসলাম সায়র ও সম্পাদক তাহমিদ ইশরাক অপূর্ব

শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ক্যারিয়ার বিষয়ক অন্যতম সংগঠন ‘সাস্ট ক্যারিয়ার ক্লাবের ৯ম কার্যনির্বাহী কমিটি গঠন করা হয়েছে। নবনির্বাচিত এ কমিটির সভাপতি হিসেবে মেকানিক্যাল ইঞ্জিনিয়ারিং বিভাগের ২০১৭-১৮ শিক্ষাবর্ষের শিক্ষার্থী ওয়ালিউল ইসলাম সায়র এবং সাধারণ সম্পাদক হিসেবে অর্থনীতি বিভাগের একই শিক্ষাবর্ষের শিক্ষার্থী তাহমিদ ইশরাক অপূর্ব মনোনীত হয়েছেন।

শনিবার (১০ই এপ্রিল) রাত ৯টায় অনলাইনে আয়োজিত বার্ষিক সাধারণ সভায় সংগঠনটির সদ্য সাবেক সভাপতি ইমরান হোসেন ৩৫ সদস্য বিশিষ্ট এ কমিটি ঘোষণা করেন। এ সময় সংগঠনটির উপদেষ্টা এবং ফুড ইঞ্জিনিয়ারিং এন্ড টি টেকনোলজি বিভাগের অধ্যাপক ড. মো. মোজাম্মেল হক উপস্থিত ছিলেন।

কমিটির অন্যান্য সদস্যরা হলেন- সহ-সভাপতি ও স্কুল অব নলেজ ডেভেলপমেন্ট এর পরিচালক নাদিয়া আফরিন তন্দ্রা, সহ-সভাপতি ও স্কুল অব রিসার্চ ডেভেলপমেন্ট এর পরিচালক মাহদী মোস্তফা ভূঁইয়া বর্ষণ, সহ-সভাপতি ও স্কুল অব স্কিল ডেভেলপমেন্ট এর পরিচালক সামিউল মাহমুদ, যুগ্ম সাধারণ সম্পাদক আমিনুল ইসলাম রাহাত এবং অর্থ সম্পাদক নওরীন জামান মনোনীত হয়েছেন।

কমিটিতে উপ-সাধারণ সম্পাদক হিসেবে তাহজীব ইলহাম নিলয়, সাংগঠনিক সম্পাদক জুবায়ের আহসান, উপ-অর্থ সম্পাদক সাকিব হাসান রাসেল, দপ্তর সম্পাদক মেহেদী হাসান শাকিল, জন সংযোগ সম্পাদক আমিনুল হক লস্কর এবং কর্পোরেট রিলেশন বিষয়ক সম্পাদক নাহিয়ান চৌধুরী, ডিজাইন বিষয়ক সম্পাদক হিসেবে সোহানুর রহমান সোহাগ, আইটি বিষয়ক সম্পাদক শাফায়েত শাহেদ অর্নব, প্রচার সম্পাদক সৈয়দা নওশীন আহমেদ, প্রকাশনা বিষয়ক সম্পাদক স্বাধীন মিয়া, খেলাধূলা ও সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক মুনিয়া সুলতানা নীলা মনোনীত হয়েছেন। এছাড়া কার্যকরী সদস্য হিসেবে আবরার ইসলাম, আজমাইন আব্রেসাম, অর্নব রায় দস্তিদার, লাবিব ফারহান, মো. রুবায়েত আহমেদ চৌধুরী, রাহাতুন নেসা প্রিতি, নওশীন তাসফিয়া অদ্রি, নুর মোহাম্মাদ রবিন, সাব্বির হাসান নিপু, সাবরিনা আফরোজ মিতু, সাদমান ওয়াসিফ জিহান, মোঃ তানভীর মাহতাব, মো. ফাহিম ফয়সাল শিকদার, শারমিন সুলতানা, শাহাদাতুল মেরাজ, সারওয়াত কাশফি এবং শামিম রেজা মনোনীত হয়েছেন।

অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে রোবোসাস্টের সাধারণ সম্পাদক এনামুল হক, শিকড় এর সভাপতি শাহরিয়াজ্জামান রাহি, কিন'র সভাপতি সাব্বির আহাম্মেদ, সাস্ট স্কুল অফ ডিবেট এর সাধারণ সম্পাদক মাহির চৌধুরী এবং জোষ্ঠ্য সহ-সভাপতি রিফাত জাহান, দিক থিয়েটার এর সাধারণ সম্পাদক সাইদুল হাসান উপস্থিত ছিলেন।

আইনিউজ/জিএম ইমরান/এসডিপি

Green Tea
সর্বশেষ
জনপ্রিয়