ঢাকা, শনিবার   ১৬ অক্টোবর ২০২১,   কার্তিক ১ ১৪২৮

বিনোদন ডেস্ক

প্রকাশিত: ১৩:৫৯, ১৬ সেপ্টেম্বর ২০২১

সব কৌতূহলের অবসান, প্রকাশ্যে এলো নুসরাতের ছেলের বাবার নাম

অবশেষে যশ-নুসরাতকে নিয়ে সব কৌতূহলের অবসান হয়েছে। নুসরাত সন্তানের নাম ঈশান জানালেও ছেলের বাবার নাম নিয়ে ছিল ধোঁয়াশা। তবে এবার প্রকাশ্যে এসেছে ছেলের বাবার নামও।

বুধবার রাতে কলকাতা পৌরসভার অনলাইনে ফরমে ছেলের নাম নথিভুক্ত করতে গিয়ে তিনি বাবার নাম জানান।

নুসরাত জাহানের ছেলের বাবার নাম দেবাশিস দাশগুপ্ত। দেবাশীষ দাশগুপ্ত আসলে যশেরই আরেকটি নাম। পৌরসভার দেওয়া বার্থ সার্টিফিকেটে নুসরাতের সন্তানের নাম লেখা হয়েছে ঈশান জে দাশগুপ্ত। মায়ের নাম নুসরাত জাহান।

কাজেই নুসরাত সিঙ্গল মাদার কি না, তা নিয়ে এখন আর প্রশ্ন করার সুযোগ থাকল না। গত শুক্রবার পৌরসভায় কোভিড ভ্যাকসিনের প্রথম ডোজ নিতে যান যশ-নুসরাত। তখনই খবর হয়, সিঙ্গল মাদার হওয়ার জন্য বার্থ সার্টিফিকেটে কীভাবে আবেদন করতে হবে, তাই নিয়ে খোঁজখবর করেন দুজনে।

গতকাল বুধবার পৌরসভার সার্টিফিকেটে দেখা গেল, আসলে সন্তানের অভিভাবক হিসেবে রয়েছে দুজনেরই নাম। এমনকি বাড়ির ঠিকানা হিসাবে সোনারপুর উত্তরের ঠিকানা দেওয়া হয়েছে।

গত এক বছর ধরে সন্তানের পিতৃপরিচয় নিয়ে বহু কটূক্তি, কটাক্ষ, কৌতূহলের মুখোমুখি হতে হয়েছে যশ-নুসরাতকে। তারকা যুগল প্রকাশ্যে এ নিয়ে কোনো কথা মুখে আনেননি। বরং, নেটমাধ্যমে নানা ভাবে আকারে-ইঙ্গিতে মান্যতা দিয়েছেন তাদের সম্পর্ককে। সেই থেকে দুইয়ে দুইয়ে চার এরই মধ্যে করে নিয়েছেন দুই তারকার অনুরাগীরা। তার পরেও নুসরত বা যশের মুখ থেকে সরাসরি কিছু জানতে না পারায় ঈশানের পিতৃপরিচয় নিয়ে দ্বন্দ্ব থেকেই গিয়েছিল।

সম্প্রতি একটি পার্লারের উদ্বোধনে গিয়ে সাংবাদিকদের প্রশ্নের উত্তরে তিনি বলেন, বাবা জানেন বাবা কে? কোনও নারীকে এই প্রশ্ন করা মানে তার চরিত্রে কালি ছিটানো।

সূত্র: আনন্দবাজার

আইনিউজ/এসডিপি 

Green Tea
সর্বশেষ
জনপ্রিয়