ঢাকা, বৃহস্পতিবার   ০২ ডিসেম্বর ২০২১,   অগ্রাহায়ণ ১৮ ১৪২৮

বিনোদন ডেস্ক

প্রকাশিত: ২১:১৫, ২১ অক্টোবর ২০২১
আপডেট: ২১:২৪, ২১ অক্টোবর ২০২১

শাহরুখের পর অন্যন্যা পাণ্ডের বাসাতেও হয়েছে এনসিবির অভিযান

সংগৃহীত ছবি

সংগৃহীত ছবি

বলিউড বাদশাহ শাহরুখ খানের বাড়ি ‘মান্নাত’-এ অভিযান চালিয়েছে ভারতের নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো (এনসিবি)। শুধু শাহরুখ নয়, বলিউডের অন্যতম জনপ্রিয় অনন্যা পাণ্ডের বাসাতেও চলেছে এই অভিযান।

শাহরুখ খানের বাড়িতে এনসিবির তল্লাশির খবরের পরপরই জানা যায়, বলিউড অভিনেতা চাঙ্কি পান্ডের বাড়িতে অর্থাৎ তার মেয়ে অনন্যা পান্ডের বাড়িতে অভিযান চালিয়েছে সংস্থাটি।

বেশ কিছুক্ষণ তার বাড়িতে তল্লাশি চালায় এনসিবি। সেখান থেকে অনন্যার মোবাইল, ল্যাপটপসহ একাধিক ইলেকট্রনিক্স সামগ্রী উদ্ধার করা হয়। ইতিমধ্যে অভিনেত্রীকে জিজ্ঞাসাবাদের জন্য ডেকে পাঠানো হয়েছে বলে জানা গেছে।

অনন্যার সঙ্গে আরিয়ান মাদক নিয়ে হোয়াটসআপে চ্যাট করেছিলেন। যে চ্যাট হাতে এসেছে এনসিবি কর্তাদের। এনসিবি সূত্রের বরাত দিয়ে বলা হচ্ছে, অনন্যার সঙ্গে অনেকবার মাদক নিয়ে কথা হয়েছে আরিয়ানের। চ্যাটে তাকে অ্যানি বলে সম্বোধন করেছেন আরিয়ান।

বরাবরই চাঙ্কি পান্ডে ও শাহরুখ খানের সম্পর্ক বেশ ভালো। ছোট থেকেই একে অপরের বন্ধু অনন্যা ও আরিয়ান। এক অভিনেতার সঙ্গে আরিয়ানের মাদক নিয়ে কথাবার্তার তথ্য গতকালই এনসিবির পক্ষ থেকে পেশ করা হয়েছিল আদালতে। তবে কে সেই অভিনেতা সে ব্যাপারে কিছু জানা যায়নি।

গত ২ অক্টোবর রাতে মুম্বাইয়ের উপকূল থেকে গোয়াগামী একটি প্রমোদতরী থেকে কয়েকজন বন্ধু-সহযোগীসহ শাহরুখ খানের ছেলে আরিয়ান খানকে আটক করে ভারতের নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো (এনসিবি)। এরপর জিজ্ঞাসাবাদ শেষে মামলা দায়ের করা হয়। সেই মামলার আসামী হয়ে আর্থার রোড জেলে দিন কাটছে আরিয়ানের।

আইনিউজ/এসডি

Green Tea
সর্বশেষ
জনপ্রিয়