ঢাকা, মঙ্গলবার   ৩০ নভেম্বর ২০২১,   অগ্রাহায়ণ ১৫ ১৪২৮

প্রকাশিত: ১৬:০৭, ২২ অক্টোবর ২০২১

আরিয়ানকে গাঁজা জোগাড় করে দেওয়ার আশ্বাস দিয়েছিলেন অনন্যা!

অনন্যা পাণ্ডে,আরিয়ান খান

অনন্যা পাণ্ডে,আরিয়ান খান

মাদককাণ্ডে গ্রেফতার হয়ে মুম্বইয়ের আর্থার রোড জেলে রয়েছেন বলিউড বাদশা শাহরুখ খানের ছেলে আরিয়ান খান। এই মামলায় বৃহস্পতিবার (২১ অক্টোবর) হঠাৎ করেই বলিউড অভিনেতা চাঙ্কি পাণ্ডের কন্যা অভিনেত্রী অনন্যা পাণ্ডেকে ডেকে পাঠিয়েছিল এনসিবি। এদিকে জানা গিয়েছে আরিয়ানকে গাঁজা জোগাড় করে দেওয়ার আশ্বাসও দিয়েছিলেন অনন্যা।

ভারতের নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর (এনসিবি) হাতে আসা তথ্যের বরাত দিয়ে দেশটির বিভিন্ন সংবাদমাধ্যমে এ খবর জানানো হয়।

জানা যায়, তল্লাশি ও জিজ্ঞাসাবাদ শেষে তারা অনন্যার মোবাইল ফোন জব্দ করেন। এছাড়া আরও কিছু জিনিসপত্র নিয়ে যান। শুক্রবার (২২ অক্টোবর) সকাল ১১টায় অনন্যাকে ফের ডেকে পাঠানো হয় এনসিবির দফতরে।

অনন্যা পাণ্ডে আর আরিয়ান খানের হোয়াটসঅ্যাপ চ্যাট নিয়ে তদন্ত শুরু করেছে এনসিবি বা নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো। যেখানে তারা গাঁজা নিয়ে কথা বলেছিলেন। সম্প্রতি, ইন্ডিয়া টুডের প্রকাশিত এক রিপোর্টে এমনটাই দাবি করা হয়েছে।

এনসিবি সূত্রে ইন্ডিয়া টুডের খবর, আরিয়ান ও অনন্যার চ্যাটে এক জায়গায় দেখা যায় দু'জনে গাঁজা নিয়ে কথা বলছেন। তারপর অনন্যার কাছে আরিয়ান জানতে চান, সে গাঁজা যোগাড় করে দিতে পারবে কি না! যার উত্তরে অনন্যা জানায়, ‘হ্যাঁ আমি যোগাড় করে দেব’।

এই চ্যাট এনসিবি কর্তারা অনন্যাকে দেখালে অভিনেত্রী বলেন, ‘আমি মজা করছিলাম’। বুধবারই আদালতকে এনসিবি জানিয়েছিল এক উঠতি নায়িকার সঙ্গে হোয়াটসঅ্যাপে মাদক নিয়ে কথা বলতেন আরিয়ান। তার পরের দিন অর্থাৎ বৃহস্পতিবার তল্লাশি চালানো হয় অনন্যার বাড়িতে। জেরার জন্য এনসিবি দফতরে হাজির হওয়ার সমনও ধরানো হয়।

উল্লেখ্য, আরিয়ানের বোন, শাহরুখ-কন্যা সুহানার কাছের বন্ধু অনন্যা। তাই মান্নতেও যাতায়াত আছে অনন্যার। ইতিমধ্যেই তার ল্যাপটপ ও ফোন বাজেয়াপ্ত করা হয়েছে।

আইনিউজ/এসডিপি 

আইনিউজ ভিডিও

বিভাগ হচ্ছে কুমিল্লা ও ফরিদপুর, নাম হবে পদ্মা-মেঘনা

কুমিল্লায় পূজামণ্ডপে কোরআন রেখেছিল ইকবাল, সিসিটিভি ফুটেজে চিহ্নিত

শেখ রাসেলকে নিয়ে জসীম উদ্দিন মাসুদের লেখা কবিতা- `বিশ্বমানব হতেই তবে` | তাওফিকা মুজাহিদের আবৃত্তি

Green Tea
সর্বশেষ
জনপ্রিয়