ঢাকা, সোমবার   ১৬ মে ২০২২,   জ্যৈষ্ঠ ২ ১৪২৯

বিনোদন ডেস্ক

প্রকাশিত: ১৭:৫৩, ৫ জানুয়ারি ২০২২

ফের অসুস্থ হয়ে আইসিইউতে কাজী হায়াৎ

কাজী হায়াৎ

কাজী হায়াৎ

ফের অসুস্থ হয়ে পড়েছেন জনপ্রিয় পরিচালক, চিত্রনাট্যকার ও অভিনেতা কাজী হায়াৎ। তাকে ইউনাইটেড হাসপাতালের আইসিইউতে ভর্তি করা হয়েছে।

বুধবার (৫ জানুয়ারি) সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে এ তথ্য জানিয়েছেন চলচ্চিত্র পরিচালক বিপ্লব শরীফ।

তিনি লিখেছেন, ‘চলচ্চিত্রে আমার একমাত্র অভিভাবক প্রখ্যাত পরিচালক, প্রযোজক ও অভিনেতা শ্রদ্ধেয় কাজী হায়াৎ অসুস্থ হয়ে ইউনাইটেড হাসপাতালের আইসিইউতে আছেন। ফেসবুকের সকল বন্ধুদের কাছে দোয়া কামনা করছি তিনি যেন দ্রুত সুস্থ হয়ে আমাদের মাঝে ফিরে আসেন। আমীন।’

আরও পড়ুন- জাতিসংঘের শুভেচ্ছাদূত হলেন জয়া আহসান

এরআগে গত ৯ ডিসেম্বরও চিত্রনাট্যকার ও অভিনেতা কাজী হায়াৎ অসুস্থ হয়ে রাজধানীর ইউনাইটেড হাসপাতালে ভর্তি হয়েছিলেন। এছাড়া চলতি বছরের মার্চ মাসে করোনাভাইরাসে আক্রান্ত হয়েছিলেন দেশের স্বনামধন্য এই চলচ্চিত্র পরিচালক। অবস্থার অবনতি হওয়ার কারণে তখন ভর্তি হয়েছিলেন রাজধানীর একটি হাসপাতালে।

কাজী হায়াৎ পরিচালিত সবশেষ সিনেমা ‘জয় বাংলা’। এ সিনেমার প্রথম লটের কাজ শেষ হয়েছে। এর আগে মুক্তি পেয়েছে তার পরিচালিত ৫০তম সিনেমা ‘বীর’।

আরও পড়ুন- সুইসাইড নোটে যা লিখে গেলেন রাসেল ও’নীল

উল্লেখ্য, ‘দ্য ফাদার’ সিনেমার মধ্য দিয়ে ১৯৭৯ সালে পরিচালক হিসেবে যাত্রা শুরু করেন কাজী হায়াৎ। এরপর তার হাতে নির্মিত হয়েছে ‘দাঙ্গা’, ‘ত্রাস’, ‘চাঁদাবাজ’, ‘আম্মাজান’, ‘ইতিহাস’, ‘কাবুলিওয়ালা’সহ অনেক জনপ্রিয় সিনেমা।

আইনিউজ/এসডিপি 

 

আইনিউজ ভিডিও

ওমিক্রন এক চেনা উদ্বেগ, করোনাভাইরাসের `ভয়াবহ` ভ্যারিয়েন্ট

ঘুরে আসুন মৌলভীবাজারের পাথারিয়া পাহাড়

হাইল হাওরের বাইক্কাবিলে পর্যটক আর পদ্মটুনার ভিডিও ভাইরাল

Green Tea
সর্বশেষ
জনপ্রিয়