ঢাকা, বৃহস্পতিবার   ২০ জানুয়ারি ২০২২,   মাঘ ৭ ১৪২৮

নিজস্ব প্রতিবেদক, মৌলভীবাজার

প্রকাশিত: ১৮:২৬, ১৪ নভেম্বর ২০২১

মৌলভীবাজারে পুলিশ কনস্টেবল নিয়োগ : বাছাই প্রক্রিয়া শুরু

মৌলভীবাজার জেলা পুলিশ লাইনস মাঠে ট্রেইনি রিক্রুট কনস্টেবল নিয়োগের বাছাই প্রক্রিয়া শুরু হয়েছে। জেলা পুলিশ সুপার মোহাম্মদ জাকারিয়ার নেতৃত্বে আজ রবিবার (১৪ নভেম্বর) সকাল থেকে বাছাই শুরু হয়।

পুলিশ সূত্রে জানা যায়, তিনদিন ব্যাপী বাছাই কার্যক্রমের আজ ছিল প্রথম দিন। এতে ১৫৬৮ জন অংশগ্রহণ করেছেন। যার মধ্যে ১৩২৮ জন পুরুষ ও ২৪০ জন নারী।

পুলিশ সুপার জানান, এবার মৌলভীবাজারে ৩৪ জন পুরুষ ও ৬ জন নারীসহ মোট ৪০ জন কনস্টেবল নিয়োগ দেয়া হবে হবে। আগামী ১৫ ও ১৬ নভেম্বর চূড়ান্ত বাছাই কার্যক্রম শেষে ১৭ নভেম্বর লিখিত পরীক্ষা অনুষ্ঠিত হবে। লিখিত পরীক্ষায় উত্তীর্ণরা মৌখিক পরীক্ষায় অংশগ্রহণ করবে।

পুলিশ সুপার মোহাম্মদ জাকারিয়া আরও বলেন, শারীরিক যোগ্যতা ও মেধার ভিত্তিতে অত্যান্ত স্বচ্ছতা ও নিরপেক্ষতার সাথে ট্রেইনি রিক্রুট কনস্টেবল নিয়োগ কার্যক্রম বাস্তবায়িত হচ্ছে।

পুলিশ সুপার মোহাম্মদ জাকারিয়া আইনিউজকে বলেন, যারা নিয়োগ পেতে চান সেসব পরীক্ষার্থী ও অভিভাবক  সকলকে এবং সকল সচেতন নাগরিকবৃন্দের প্রতি অনুরোধ; তারা অবশ্যই মাথায় রাখবেন যে, পুলিশ কনস্টেলল নিয়োগ পরীক্ষা সম্পূর্ণ স্বচ্ছতা ও শতভাগ নিরপেক্ষতার মাধ্যমে অনুষ্ঠিত হবে। কোনও ধরনের দালাল, আবেদন-তদবিরের মাধ্যমে তাদের কেউ নিয়োগ পাবেন না।

তিনি আরও বলেন, সবাইকে অনুরোধ করা হচ্ছে যে, আপনারা কারো সাথে কোন প্রকার অনৈতিক যোগাযোগ করবেন না। এটি যদি কেউ করেন এবং এটি যদি নিয়োগ কর্তৃপক্ষের নজরে আসে তাহলে সংশ্লিষ্ট প্রার্থী ও তাদের বিরুদ্ধে কঠোর আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

আইনিউজ/এসডি

আইনিউজ ভিডিও

মৌলভীবাজারের সৈয়দ মোয়াজ্জেম আলী ভারত সরকারের পদ্মভূষণ পদকে ভূষিত

প্রকৃতির সন্তান খাসি - খাসিয়া জনগোষ্ঠী

কমলগঞ্জে ব্যবসায়ী হত্যা মামলার মূল আসামি বিদেশ পালানোর সময় গ্রেফতার

Green Tea
সর্বশেষ
জনপ্রিয়