ঢাকা, বুধবার   ০২ ডিসেম্বর ২০২০,   অগ্রাহায়ণ ১৭ ১৪২৭

স্পোর্টস ডেস্ক

প্রকাশিত: ২০:৪৪, ১৬ জুন ২০২০
আপডেট: ২১:০৬, ১৬ জুন ২০২০

আগামী ২৬ সেপ্টেম্বর থেকে শুরু হচ্ছে আইপিএল

টি-টোয়েন্টি বিশ্বকাপ এখনও বাতিল বা স্থগিত হয়নি। ঠিক এমন সময়ে নির্ধারিত হলো আইপিএলের শিডিউল। আগামী ২৬ সেপ্টেম্বর থেকে ৮ নভেম্বর পর্যন্ত চলবে ফ্র্যাঞ্চাইজি ক্রিকেটের সবচেয়ে বড় এই আসরটি। ভারতীয় গণমাধ্যম ‘মুম্বাই মিরর’ বিষয়টি এক প্রতিবেদনের মাধ্যমে জানিয়েছে।

যদিও এই তারিখটি পরিবর্তন হতে পারে, টি-টোয়েন্টি বিশ্বকাপের ওপর অনেককিছু নির্ভর করছে। ১৮ অক্টোবর থেকে বিশ্বকাপ শুরু হওয়ার কথা।

তবে ক্রিকেট অস্ট্রেলিয়াই এবারের বিশ্বকাপ সময়মতো আয়োজনের সম্ভাবনাকে বাস্তবসম্মত মনে করছে না। সেক্ষেত্রে আইপিএল হওয়ারই সম্ভাবনা বেশি।

এদিকে আইপিএল মাঠে গড়ালেও সেটা এবার ভারতে নয়, বরং অন্য কোনো দেশে আয়োজন হবে বলে শোনা যাচ্ছিল। তবে এখন জানা গেল, ভারতই টুর্নামেন্টটি আয়োজন করতে চায়।

বর্ষা মৌসুমের কারণে বেশিরভাগ ম্যাচই হবে দক্ষিণের শহর ব্যাঙ্গালুরু আর চেন্নাইতে। টুর্নামেন্টের দ্বিতীয় অংশটা মুম্বাইয়ে হতে পারে, যদি সেই শহরে করোনা পরিস্থিতির উন্নতি হয় এর মধ্যে। 

প্রতিবেদনে আরও এসেছে, টুর্নামেন্ট আয়োজনের এই পরিকল্পনার কথা এখনও আনুষ্ঠানিকভাবে জানানো হয়নি আইপিএলের দলগুলোকে। তবে অনানুষ্ঠানিকভাবে তাদের সঙ্গে যোগাযোগ হয়েছে। কমপক্ষে দুটি ফ্র্যাঞ্চাইজি এই পরিকল্পনার বিষয়ে জানে বলে খবরে প্রকাশ করা হয়েছে।

আইনিউজ/এসডিপি

Green Tea
সর্বশেষ
জনপ্রিয়