ঢাকা, বৃহস্পতিবার   ২৭ জানুয়ারি ২০২২,   মাঘ ১৪ ১৪২৮

বিনোদন ডেস্ক

প্রকাশিত: ১৯:২৬, ২৯ নভেম্বর ২০২১

শাকিব খানের ব্যাংক হিসাব তলব

ঢালিউডের চিত্রনায়ক শাকিব খানের ব্যাংক হিসাব তলব করেছে জাতীয় রাজস্ব বোর্ড (এনবিআর)। এনবিআর থেকে গত সপ্তাহে দেশের সরকারি বেসরকারি বিভিন্ন ব্যাংকে শাকিব খানের ব্যাংক হিসাব চেয়ে পাঠানো হয়েছে।

সোমবার (২৯ নভেম্বর) এনবিআরের সংশ্লিষ্ট সূত্র বিষয়টি নিশ্চিত করেছে।

সূত্র জানায়, রাজস্ব বোর্ড থেকে পাঠানো ওই চিঠিতে বলা হয়েছে, শাকিব খানের নামে বা তার ওপর নির্ভরশীল পরিবারের অন্য সদস্যদের একক বা যৌথ নামে ব্যাংক হিসাব বা তাদের মালিকানাধীন কোনো প্রতিষ্ঠানের নামে ব্যাংক হিসাব থাকলে তার তথ্য এনবিআর বরাবর জমা দিতে হবে।

ওই চিঠিতে বলা হয়, ২০১৩ সালের ১ জুলাই থেকে ২০২১ সালের ৩০ জুন পর্যন্ত লেনদেনের বিবরণী এনবিআরে পাঠাতে হবে। ব্যাংক হিসাবের পাশাপাশি তাদের নামে যেকোনও সঞ্চয়ী হিসাব চলতি হিসাব, ঋণ হিসাব, বৈদেশিক মুদ্রা হিসাব, ক্রেডিট কার্ড, লকার বা ভল্ট, সঞ্চয়পত্র, শেয়ার হিসাব থাকলে তার বিবরণীও জমা দিতে হবে। এমনকি বন্ধ হয়ে গেছে এমন হিসাব থাকলেও তা জমা দিতে হবে।

চিঠিটি পাঠানো হয়েছে, শাকিব খানের স্থায়ী ঠিকানা গোপালগঞ্জের মুকসুদপুর ও তার গুলশান-২ এর বাসার ঠিকানায়। আয়কর অধ্যাদেশের ১৯৮৪ এর ১১৩ (এফ) ধারার ক্ষমতাবলে এই হিসাব তলব করেছে এনবিআর।

বিনোদনের যে কোনও খবরের জন্য আইনিউজের বিনোদন ক্যাটাগরিতে ভিজিট করুন। এছাড়াও সারা বিশ্বের যে কোনও খবরের আপডেট সবার আগে পেতে থাকুন আইনিউজ Eye News -এর সাথেই।

আইনিউজ/এসডি

দেখুন আইনিউজের বিভিন্ন ভিডিও খবর

লিভার সিরোসিসে আক্রান্ত খালেদা জিয়া, দেশে চিকিৎসা নেই

শ্রীমঙ্গল পৌরসভায় চতুর্থবার মেয়র হলেন মহসীন মিয়া মধু

মৌলভীবাজারে ১৩৩ টাকায় পুলিশে চাকরি পেলেন ৪০ বেকার তরুণ

পাকিস্তান দলকে সমর্থনকারী বাংলাদেশিদের বিরুদ্ধে নেওয়া হবে আইনি ব্যবস্থা

বাংলাদেশের সাংস্কৃতিক উৎসবে মুগ্ধ বিদেশিনী

মৌলভীবাজারের সৈয়দ মোয়াজ্জেম আলী ভারত সরকারের পদ্মভূষণ পদকে ভূষিত

এছাড়াও যে কোনও ভিডিও সংবাদের জন্য ভিজিট করুন আইনিউজের ভিডিও আর্কাইভস

Green Tea
সর্বশেষ
জনপ্রিয়