ঢাকা, বৃহস্পতিবার   ০২ ডিসেম্বর ২০২১,   অগ্রাহায়ণ ১৮ ১৪২৮

বিনোদন ডেস্ক

প্রকাশিত: ১১:৩৯, ২৩ নভেম্বর ২০২১

আসছে রাজকুমার-সানার ‘হিট: দ্য ফার্স্ট কেস’

সাউথ ফিল্ম ইন্ডাস্ট্রির পাশাপাশি বলিউড সিনেমার কাজ নিয়ে ব্যস্ত সময় পার করছেন অভিনেত্রী সানা মালহোত্রা। বর্তমানে ‘লাভ হোস্টেল’, ‘হিট:দ্য ফার্স্ট কেস’ সিনেমা দুটির শুটিং করছেন তিনি।

শুরু থেকেই  ‘হিট:দ্য ফার্স্ট কেস’ সিনেমাটি নিয়ে দারুণ আলোচনায় রয়েছেন তিনি। তবে সিনেমাটি মুক্তির তারিখ ঘোষণা করে এবার সেই আলোচনাকে আরও একটু বাড়িয়ে প্রযোজক ভূষণ কুমার ও দিল রাজু।

সিনেমাটির একটি পোস্টার ইনস্টাগ্রামে পোস্ট করে তারা লিখেছেন, ‘অপেক্ষার পালা শেষ হচ্ছে। রাজকুমার-সানার হিট:দ্য ফার্স্ট কেস আসছে ২০ মে ২০২২!’

সিনেমাটির মুক্তিতে উচ্ছ্বসিত সানা বলেন, ‘সবার মতো আমি সিনেমাটি পর্দায় তাড়াতাড়ি দেখতে চাই। সেই চেষ্টা আমরা সবাই করছি। দর্শকদের অপেক্ষা করাতে চাই না। রিমেক হওয়ায় অনেক চ্যালেঞ্জ নিয়ে কাজ করতে হচ্ছে। আশা করছি, সবার মন ভালো করে দিতে দিতে পারব। হল থেকে বের হয়েও দর্শকরা প্রশংসা করবেন।’

উল্লেখ্য, তামিল ব্যবসাসফল ‘হিট’ সিনেমার এই হিন্দি রিমেকে তার বিপরীতে অভিনয় করছেন রাজকুমার রাও। ড. শৈলেশ কোলানু পরিচালিত এই সিনেমাটিতে রাজকুমারকে ‘র’ এজেন্ট হিসেবে অভিনয় করতে দেখা যাবে। যিনি একজন নিখোঁজ মেয়েকে খুঁজবেন। আর সেই মেয়ের চরিত্রেই দেখা যাবে সানাকে।

আইনিউজ/এসডি

‘চোরাকারবারির বাড়ি’ সাইনবোর্ড অমানবিক : বিজিবির প্রতি ক্ষোভ ব্যারিস্টার সুমনের

তিনদিন পর মিলল নিখোঁজ ছোট বোনের লাশ

শ্রীকৃষ্ণ ও তার সখি রাধার লীলাকে ঘিরে মনিপুরী সম্প্রদায়ের মহারাসলীলা উৎসব

Green Tea
সর্বশেষ
জনপ্রিয়