ঢাকা, শুক্রবার   ২২ অক্টোবর ২০২১,   কার্তিক ৬ ১৪২৮

আইনিউজ ডেস্ক

প্রকাশিত: ২১:০৮, ১ আগস্ট ২০২১
আপডেট: ২১:১৬, ১ আগস্ট ২০২১

স্পাইস টেলিভিশনে চাকরির সুযোগ

স্পাইস টেলিভিশনে বিভিন্ন পদে লোকবল নিয়োগ দেওয়া হবে। পছন্দের পদের জন্য আবেদন করতে পারবেন আপনিও।

স্পাইস টেলিভিশন কর্তৃপক্ষ আইনিউজকে জানিয়েছে, প্রতিষ্ঠানটি বার্তা বিভাগসহ বিভিন্ন বিভাগ ও পদে লোকবল নিয়োগ দেবে। এজন্য নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। জেলা ও বিভাগীয় প্রতিনিধিও নিয়োগ দেবে স্পাইস টেলিভিশন। 

উল্লেখ্য, দেশের ৩৭তম স্যাটেলাইট টেলিভিশন চ্যানেল হিসেবে কার্যক্রম শুরু করেছে স্পাইস টিভি। গত ৩০ জুলাই রাত ১টা ২০ মিনিট থেকে চ্যানেলটির পরীক্ষামূলক সম্প্রচার শুরু হয়েছে। 

বার্তা বিভাগ, জেলা ও বিভাগীয় প্রতিনিধি, চিত্র সাংবাদিক, ভিডিও এডিটর, শব্দ প্রকৌশলী, গবেষণা অনুষ্ঠান, সম্প্রচার- তথ্যপ্রযুক্তি ও নেটওয়ার্কিং, সফটওয়ার প্রকৌশলী, আর্কাইভ ব্যবস্থাপক, পিসিআর, এমসিআর প্রকৌশলী, ইনজেস্ট অপারেটর, আলোকপ্রক্ষেপক, রূপসজ্জা, গ্রাফিক্স, ওয়েবপোর্টাল ও সোশ্যাল মিডিয়া, মানব সম্পদ ও প্রশাসন, বিক্রয় ও বিপণন, হিসাব বিভাগ, গাড়িচালক, অফিস সহকারী।

এছাড়াও টেলিভিশনের প্রয়োজনীয় বিভাগে কাজ করতে আগ্রহী অভিজ্ঞ ও শিক্ষানবীশদের খুঁজছে স্পাইস টেলিভিশন। স্নাতক উত্তীর্ণ এবং যাদের বয়সসীমা ২৫ এর বেশি নয়, তারাই শিক্ষানবিশ হিসেবে আবেদন করতে পারবেন।

যেভাবে আবেদন করবেন

আগ্রহী প্রার্থীরা ডাকযোগে সিভি পাঠাতে পারবেন এই ঠিকানায়: স্পাইস টেলিভিশন লিমিটেড, বাসা-২, রোড-১৬, গুলশান-২, ঢাকা- ১২১২। অথবা ইমেইলে সিভি পাঠানো যাবে [email protected] ঠিকানায়।

আবেদনের শেষ তারিখ

২০ আগস্ট, ২০২১।

আইনিউজ/এসডি

Green Tea
সর্বশেষ
জনপ্রিয়