ঢাকা, বুধবার   ২০ জানুয়ারি ২০২১,   মাঘ ৬ ১৪২৭

মৌলভীবাজার প্রতিনিধি

প্রকাশিত: ১৬:৫১, ১৫ ডিসেম্বর ২০২০

ব্যাংক অফিসার্স এসোসিয়েশনের মৌলভীবাজার শাখার নতুন কার্যকরী কমিটি

মো. আব্দুল হামিদ, জুনেদ আহমদ খান, মো. আশরাফ-উল-আলম

মো. আব্দুল হামিদ, জুনেদ আহমদ খান, মো. আশরাফ-উল-আলম

ব্যাংকের কর্মকর্তাদের সংগঠন ব্যাংক অফিসার্স এসোসিয়েশনের এর মৌলভীবাজার শাখার নতুন কার্যকরী কমিটি গঠন করা হয়েছে।

করোনাকালে ভার্চুয়াল আয়োজনের মাধ্যমে জনতা ব্যাংক মৌলভীবাজার কর্পোরেট শাখার অ্যাসিস্ট্যান্ট জেনারেল ম্যানেজার ও শাখা প্রধান মো. আব্দুল হামিদকে সভাপতি, বেসিক ব্যাংকের মৌলভীবাজার শাখার নির্বাহী ব্যবস্থাপক জুনেদ আহমদ খান ও বাংলাদেশ ডেভেলপমেন্ট ব্যাংক লিমিটেডের মৌলভীবাজার শাখার সিনিয়র প্রিন্সিপাল অফিসার ও ম্যানেজার মো. আশরাফ-উল-আলমকে সাংগঠনিক সম্পাদক নির্বাচিত হয়েছেন।

ডিসেম্বর ২০২০ থেকে আগামী ২০২২ সালের ডিসেম্বর পর্যন্ত  দুই বছরের জন্য মোট ৭১ সদস্য বিশিষ্ট এই কার্যকরী কমিটি ঘোষণা করা হয়।

এই কমিটির মধ্যে মৌলভীবাজারে কর্মরত সকল রাষ্ট্রায়ত্ব ও প্রাইভেট ব্যাংকের আঞ্চলিক প্রধানগণ ও উর্দ্ধতন কর্মকর্তাবৃন্দের সমন্বয়ে ১৪ জন উপদেষ্টা মন্ডলীর সদস্য, ২৭ সদস্য বিশিষ্ট কার্যকরী কমিটি, ১৮ জন শাখা ব্যবস্থাপককে নির্বাহী সদস্য এবং অন্যান্য ১২ জন ব্যাংক কর্মকর্তাকে কার্যকরী সদস্য হিসেবে ঘোষণা করা হয়।

কার্যনির্বাহী কমিটি সিলেকশন কমিটির অন্যতম সদস্য ইউনাইটেড কমার্সিয়াল ব্যাংক লিঃ এর ভাইস প্রেসিডেন্ট ও মৌলভীবাজারের শাখা ব্যবস্থাপক মোহাম্মদ নজরুল ইসলাম বলেন, বাংলাদেশের পঞ্চাশ বছর পূর্তিকে স্মরণীয় করে রাখতে নতুন কার্যকরী কমিটি ৭১ সদস্যের গঠন করা হয়েছে। 

উল্লেখ্য, সকল ব্যাংকারদের স্বার্থসংশ্লিষ্ট বিষয়াদি পরিলক্ষণের পাশাপাশি মৌলভীবাজারের এই সংগঠনটি এই অঞ্চলের কৃষি, অর্থনীতি, বিভিন্ন সমাজসেবামূলক কর্মকান্ড, জেলা ও পৌর অঞ্চলের সামাজিক দায়িত্ব, আর্থ মানবতার ডাকে সাড়া দেয়া, নিয়মিত প্রকাশনা সহ বিভিন্ন স্থানীয় ও জাতীয় বিষয়ে দীর্ঘদিন ধরে গুরুত্বপূর্ণ অবদান রেখে চলেছে।

 আইনিউজ/এসডিপি

Green Tea
সর্বশেষ
জনপ্রিয়