ঢাকা, মঙ্গলবার   ০৯ মার্চ ২০২১,   ফাল্গুন ২৫ ১৪২৭

মৌলভীবাজার প্রতিনিধি

প্রকাশিত: ১৭:৪২, ২৭ জানুয়ারি ২০২১
আপডেট: ১৭:৫২, ২৭ জানুয়ারি ২০২১

স্বপ্নকে বাস্তবে দেখতে চান ম্যানেজার স্টলের যীশু

সুমেশ দাশ যীশু

সুমেশ দাশ যীশু

মৌলভীবাজার শহরে থাকেন কিন্তু ম্যানেজার স্টলের মিষ্টি খাননি এমন মানুষ খুঁজে বের করা কঠিন। শুধু শহরের বাসিন্দারা নয়, বাইরে থেকে যারা বেড়াতে এসেছেন সবার আগে খুঁজেন এই দোকানের মিষ্টি। এই প্রসিদ্ধ দোকানের কাণ্ডারি সুমেশ দাশ যীশু। তিনি এবার মৌলভীবাজার পৌরসভা নির্বাচনে ৪ নং ওয়ার্ডে কাউন্সিলর পদে প্রতিদ্বন্দ্বিতা করছেন।

সুমেশ দাশ যীশুর মূল পরিচিতি রাজনীতিবিদ ও ব্যবসায়ী হিসেবে। ছাত্রজীবন থেকে তিনি আওয়ামী লীগের রাজনীতির সাথে জড়িত। তিনি বর্তমানে জেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক। এছাড়াও তিনি মৌলভীবাজার প্রেসক্লাব, শিল্পকলা একাডেমী, রেড ক্রিসেন্টের আজীবন সদস্য। এবার তিনি মৌলভীবাজার পৌরসভা নির্বাচনে দাঁড়িয়েছেন। হতে চান পৌর কাউন্সিলর।   

সুমেশ দাশ যীশু আইনিউজকে বলেন- ‘আধুনিক, প্রযুক্তিনির্ভর ওয়ার্ড গড়ার স্বপ্নযাত্রা নিয়ে নির্বাচনে দাঁড়িয়েছি। আমি নির্বাচিত হলে ৪নং ওয়ার্ড হবে পরিষ্কার-পরিচ্ছন্ন। কোনো পাড়া অন্ধকারে থাকবে না। তরুণদের আলোকিত ও মানবিক মানুষ হিসেবে তৈরি করতে কাজ করবো।’
যীশু বলেন- ‘ঘুমের মধ্যে নয়, স্বপ্ন বাস্তবে দেখতে চাই। ৪নং ওয়ার্ডকে কল্যাণকর ওয়ার্ডের রোল মডেল হিসেবে গড়তে চাই।  নাগিরকদের পরামর্শকে আমি মাথায় তোলে উন্নয়নের সাথী হতে চাই।’

মৌলভীবাজার শহরের পরিচিত মুখ সুমেশ দাশ যীশু। শহরের এক প্রিয়মুখ। রাজনীতির সাথে সম্পৃক্ততা এবং জনপ্রিয় ব্যবসায়ী হিসেবেও তার বেশ জনপ্রিয়তা আছে। 

৪নং ওয়ার্ডের বাসিন্দা মুন্না রায় বলেন- ‘বিপদে আপদে সুমেশ দাশ যীশু মানুষের পাশে সবসময় দাঁড়ান।  

অন্য এক বাসিন্দা বলেন- ‘নির্বাচনে বিজয়ী হয়ে অনেকেই তাদের প্রতিশ্রুতি ভুলে যান। যীশুদার বেলায় যেন তেমনটা না হয়।’

Green Tea
সর্বশেষ
জনপ্রিয়