ঢাকা, সোমবার   ০৮ মার্চ ২০২১,   ফাল্গুন ২৪ ১৪২৭

বিশেষ প্রতিনিধি, মৌলভীবাজার

প্রকাশিত: ১২:১৩, ৬ ফেব্রুয়ারি ২০২১
আপডেট: ১২:৫৬, ৭ ফেব্রুয়ারি ২০২১

মৌলভীবাজারে করোনা টিকা প্রথম নেবেন সংসদ সদস্য নেছার আহমদ

মৌলভীবাজারে প্রথম ব্যক্তি হিসাবে করোনাভাইরাস প্রতিরোধমুলক ভ্যাকসিন (টিকা) নেবেন ভূমি মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য, মৌলভীবাজার-৩ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগ সভাপতি নেছার আহমদ।

নেছার আহমদ এমপি'র ব্যক্তিগত সহকারী সচিব মো. ইমরান হোসেন শাওন জানান, আগামীকাল ৭ ফেব্রয়ারি (রোববার) সকালে মৌলভীবাজার ২৫০ শয্যা হাসপাতালে প্রথম করোনা টিকা নেবেন মৌলভীবাজার-৩ আসনের সংসদ সদস্য নেছার আহমদ। এরই মধ্যে তিনি সুরক্ষা অ্যাপে রেজিস্ট্রেশন করেছেন।

সিভিল সার্জন ডা. চৌধুরী জালাল উদ্দিন মোর্শেদ জানান জেলায় প্রথম ব্যক্তি হিসাবে সংসদ সদস্য নেছার আহমদ করোনার টিকা দিয়ে আনুষ্ঠানিক উদ্বোধন করবেন। এরপর জেলা প্রশাসক মীর নাহিদ আহসান, পুলিশ সুপার মোহাম্মদ জাকারিয়া, সিভিল সার্জন ডা. চৌধুরী জালাল উদ্দিন মোর্শেদসহ চিকিৎসক ও স্বাস্থ্যকর্মী, মুক্তিযোদ্ধা, জনপ্রতিনিধি, সাংবাদিকসহ সম্মুখ সারির করোনাযোদ্ধারা যারা টিকা নেবেন রেজিস্ট্রেশনের ভিত্তিতে তাদের তালিকা প্রস্তুতের কাজ চলছে।

তিনি আরো জানান, প্রথমধাপে জেলায় ৬০ হাজার ডোজ করোনা টিকা এসেছে। আর এডি সিরিঞ্জ এসেছে ৬৪হাজার ৮শতটি। প্রথম পর্যায়ে ৩০হাজার মানুষকে এ টিকা দেয়ার প্রস্তুতি নেয়া হয়েছে। করোনা টিকা প্রদানের জন্য সদর হাসপাতালে ৮টি বুথ থাকবে। আর প্রতিটি উপজেলায় থাকবে ৩টি করে বুথ । রেজিস্ট্রেশন  কার্যক্রম চলছে। আর শনিবার সকালে জেলার ৬টি উপজেলায় করোনা টিকা ও সিরিঞ্জ পাঠানো হয়েছে। রাজনগরে ৩ হাজার ৫ শত ডোজ, কুলাউড়ায় ৫ হাজার ৫ শত ডোজ, জুড়ীতে ২ হাজার ৫ শত ডোজ, বড়লেখায় ৪ হাজার ডোজ, কমলগঞ্জে ৪ হাজার ডোজ, শ্রীমঙ্গলে ৫ হাজার ডোজ এবং সদর ২৫০ শয্যা হাসপাতালে ৫ হাজার ৫শত ডোজ করোনা ভ্যাকসিন পৌছে গেছে।

আইনিউজ/এইচএ

Green Tea
সর্বশেষ
জনপ্রিয়