ঢাকা, মঙ্গলবার   ১৭ মে ২০২২,   জ্যৈষ্ঠ ৩ ১৪২৯

প্রণীত রঞ্জন দেবনাথ

প্রকাশিত: ২২:০৫, ২৬ জানুয়ারি ২০২২

প্রধান শিক্ষক সমিতির মৌলভীবাজার জেলা সভাপতি জহর, সম্পাদক সিরাজুল

মৌলভীবাজার জেলা শাখার সভাপতি, সম্পাদক ও সাংগঠনিক সম্পাদক

মৌলভীবাজার জেলা শাখার সভাপতি, সম্পাদক ও সাংগঠনিক সম্পাদক

বাংলাদেশ সরকারি প্রাথমিক বিদ্যালয় প্রধান শিক্ষক সমিতি মৌলভীবাজার জেলা শাখার ৭১ সদস্য বিশিষ্ট দ্বি-বার্ষিক কমিটি গঠন করা হয়েছে।

মঙ্গলবার (২৫ জানুয়ারি) বিকালে মৌলভীবাজার শহরের শিশু সরকারি প্রাথমিক বিদ্যালয়ে অনুষ্ঠিত সভায় সর্ব্বসম্মতিক্রমে শ্রীমঙ্গল চন্দ্রনাথ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক জহর তরফদারকে সভাপতি, কমলগঞ্জের শমশেরনগর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. সিরাজুল ইসলামকে সাধারণ সম্পাদক ও মৌলভীবাজার সদরের বালিকান্দি আব্দুল মজিদ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক লিটন কুমার পালকে সাংগঠনিক সম্পাদক নির্বাচিত করা হয়। 

আরও পড়ুন- মৌলভীবাজার কমিউনিস্ট পার্টির নতুন কমিটি গঠন

প্রধান শিক্ষক জহর তরফদার এর সভাপতিত্বে ও প্রধান শিক্ষক মো. সিরাজুল ইসলামের সঞ্চালনায় অনুষ্ঠিত সভায় জেলার সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষকদের অংশগ্রহণে এ সভা অনুষ্ঠিত হয়। সভায় সর্বসম্মতিক্রমে ৭১ সদস্য বিশিষ্ট দ্বি-বার্ষিক কমিটি গঠন করা হয়।

কমিটি গঠন শেষে সকল শিক্ষক মৌলভীবাজার জেলা প্রাথমিক শিক্ষা অফিসারের সাথে সাক্ষাৎ করেন এবং জেলার প্রাথমিক শিক্ষার মান উন্নয়নে করণীয় বিষয়ে মত বিনিময় করেন।

আরও পড়ুন- পানি সংকটে কমলগঞ্জে বোরো আবাদ ব্যাহত, হতাশ কৃষকরা

মৌলভীবাজার জেলার প্রাথমিক শিক্ষা অফিসার নব গঠিত সকল সদস্যদের সাথে আলাপ আলোচনা করেন এবং সকলকে আন্তরিকতার সহিত ঐক্যবদ্ধ হয়ে কাজ করার প্রত্যাশা ব্যক্ত করেন। প্রাথমিক বিদ্যালয়ের সকল শিক্ষকদের সকল ধরনের সমস্যা সমাধানে সার্বিক সহযোগিতা করার আশ্বাস প্রদান করেন।

আইনিউজ/প্রনীত রঞ্জন দেবনাথ/এসডিপি 

আইনিউজ ভিডিও 

ওমিক্রন ঠেকাতে মাস্ক বিতরণে মাঠে ডিসি ও মেয়র 

ওমিক্রন এক চেনা উদ্বেগ, করোনাভাইরাসের `ভয়াবহ` ভ্যারিয়েন্ট

Green Tea
সর্বশেষ
জনপ্রিয়