ঢাকা, বৃহস্পতিবার   ১৩ মে ২০২১,   বৈশাখ ৩০ ১৪২৮

আন্তর্জাতিক ডেস্ক

প্রকাশিত: ১৭:৪১, ৪ মে ২০২১
আপডেট: ১৭:৪৬, ৪ মে ২০২১

বিল গেটস ও মেলিন্ডার বিচ্ছেদ, যা বললেন মেয়ে জেনিফার

সন্তানদের সাথে বিল গেটস ও মেলিন্ডা গেটস

সন্তানদের সাথে বিল গেটস ও মেলিন্ডা গেটস

দীর্ঘ ২৭ বছরের সংসার জীবনের ইতি টেনেছেন বিশ্বের অন্যতম ধনী দম্পতি বিল গেটস এবং মেলিন্ডা গেটস। এ নিয়ে মুখ খুলেছেন তাদের মেয়ে জেনিফার গেটস।

২৫ বছর বয়সী জেনিফার গেটস ইনস্টাগ্রামে একটি পোস্ট দিয়েছেন। যাতে তিনি লিখেছেন, এ ঘোষণায় পুরো পরিবার কঠিন সময় পার করছে। এ পরিস্থিতিতে কীভাবে নিজের আবেগ সামলানো যায় এবং সেই সঙ্গে পরিবারের সদস্যদের সামলে রাখা যায়, তা নিয়ে এখনো আমি কাজ করছি। এতে আমাকে সুযোগ ও সমর্থন দেয়ায় আমি কৃতজ্ঞ।

জেনিফার আরো লিখেন, এই বিচ্ছেদের বিষয়ে আমি ব্যক্তিগত পর্যায়ে কোনো মন্তব্য করতে চাই না। কিন্তু এটি মনে রাখবেন, আপনাদের সহানুভূতিশীল বক্তব্য ও সমর্থন আমার কাছে অনেক বড় বিষয়। ব্যক্তিগত গোপনীয়তা রক্ষার ক্ষেত্রে আমাদের চাওয়া বুঝতে পারায় সবার প্রতি ধন্যবাদ। আমরা এখন আমাদের জীবনের পরবর্তী পর্যায় নিয়ে কাজ করব।

১৯৮০-এর দশকের শেষ দিকে মেলিন্ডা বিল গেটসের মাইক্রোসফট কোম্পানিতে যোগ দিলে দুজনের পরিচয় হয়। পরে তারা প্রণয়ে জড়ান, সেই প্রণয় ১৯৯৪ সালে গড়ায় পরিণয়ে। তাদের এ ২৭ বছরের দীর্ঘ সংসারে ঘর আলো করে আসে তিন সন্তান।

সোমবার (৩ মে) বাংলাদেশ সময় দিবাগত রাত আড়াইটার দিকে এক টুইট বার্তায় তারা ঘোষণা দিয়েছেন, 'আমাদের সম্পর্কটি নিয়ে অনেক চিন্তা ভাবনা ও কাজের পর আমরা আমাদের বিয়ের সমাপ্তি টানার সিদ্ধান্ত নিয়েছি।'....বিস্তারিত

গেটস দম্পতির তিন সন্তানের মধ্যে বয়সে সবার বড় জেনিফার। তার ভাই রোরির বয়স ২২ বছর। আর ১৯ বছর বয়সী ফোয়েব সবার ছোট। তারা সবাই সিয়াটলে বড় হয়েছেন এবং পড়েছেন লেকসাইড হাইস্কুলে।

আইনিউজ/এসডিপি

Green Tea
সর্বশেষ
জনপ্রিয়