ঢাকা, বৃহস্পতিবার   ০৭ জুলাই ২০২২,   আষাঢ় ২৩ ১৪২৯

হুমায়ুন কবির, রাণীশংকৈল (ঠাকুরগাঁও) প্রতিনিধি

প্রকাশিত: ১৯:৩৯, ৩০ মে ২০২২

রাণীশংকৈলে ``বিজয়ের ময়দানে রানীশংকৈল" বইয়ের মোড়ক উন্মোচন 

ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈলে "বিজয়ের ময়দানে রাণীশংকৈল" শিরোনামে একাত্তরের মুক্তিযুদ্ধভিত্তিক বইয়ের মোড়ক উন্মোচন করা হয়েছে। রাণীশংকৈল উপজেলা নির্বাহী অফিসার সোহেল সুলতান জুলকার নাইন কবিরের উদ্যোগে ও সম্পাদনায় এবং উপজেলা পরিষদের সহযোগিতায় সোমবার ৩০ মে দুপুরে  উপজেলা পরিষদ সভাকক্ষে এ বইয়ের মোড়ক উম্মোচন করেন অনুষ্ঠানের প্রধান অতিথি  জেলা প্রশাসক মাহাবুবুর রহমান।

রাণীশংকৈল উপজেলার বীর মুক্তিযোদ্ধাদের ৭১ সালের মহান মুক্তিযুদ্ধে অংশগ্রহণ, যুদ্ধকালিন তাদের পরিবারদের প্রতি নির্যাতন এবং বীরাঙ্গনাদের প্রতি  পাশবিক অত্যাচার  এসব বিষয় নিয়ে বইটি সম্পাদনা করা হয়েছে। সংশ্লিষ্ট বীর মুক্তিযোদ্ধা ও বীরাঙ্গনারা এতে লিখিত তথ্য ও পান্ডুলিপি দিয়ে সহযোগিতা করেছেন।

ইউএনও'র সভাপতিত্বে গেস্ট অব অনার হিসেবে বক্তব্য রাখেন- উপজেলা চেয়ারম্যান শাহরিয়ার আজম মুন্না, বিশেষ অতিথির বক্তব্য দেন উপজেলা আ'লীগ সভাপতি সইদুল হক, পৌর মেয়র মোস্তাফিজুর রহমান,ভাইস-চেয়ারম্যান শেফালী বেগম, আ'লীগ সম্পাদক তাজউদ্দীন, পৌর আ'লীগ সভাপতি জাহাঙ্গীর আলম। আরও বক্তব্য দেন বীর মুক্তিযোদ্ধা হাবিবুর রহমান, আব্দুল মোতালেব, রিয়াজুল ইসলাম, প্রেসক্লাব সভাপতি মোবারক আলী, প্রেসক্লাব আহবায়ক কুসমত আলী প্রমুখ।

এছাড়াও অনুষ্ঠানে বীর মুক্তিযোদ্ধা, বীরাঙ্গনা, ইউপি চেয়ারম্যান এবং সাংবাদিকরা উপস্থিত ছিলেন। পরে উপস্থিত সকলকে একটি করে বই দেয়া হয়।  অনুষ্ঠান সঞ্চালনা করেন সহকারি অধ্যাপক প্রশান্ত বসাক৷

আইনিউজ/এমজিএম

Green Tea
সর্বশেষ
জনপ্রিয়