ঢাকা, রোববার   ১৮ এপ্রিল ২০২১,   বৈশাখ ৫ ১৪২৮

মৌলভীবাজার প্রতিনিধি

প্রকাশিত: ১৭:০৩, ৯ মার্চ ২০২১
আপডেট: ১৭:১৪, ৯ মার্চ ২০২১

মৌলভীবাজারে ব্যাংক অফিসার্স এসোসিয়েশনের নবগঠিত কমিটির অভিষেক

অভিষেক অনুষ্ঠানে জেলা প্রশাসক মীর নাহিদ আহসানের সাথে নতুন কার্যকরী কমিটি

অভিষেক অনুষ্ঠানে জেলা প্রশাসক মীর নাহিদ আহসানের সাথে নতুন কার্যকরী কমিটি

ব্যাংক কর্মকর্তাদের সংগঠন ব্যাংক অফিসার্স এসোসিয়েশন মৌলভীবাজার এর নবগঠিত কার্যকরী কমিটির অভিষেক অনুষ্ঠান হয়েছে। স্থানীয় বেঙ্গল কনভেনশন হলে সোমবার (৮ মার্চ) রাতে এই অনুষ্ঠানের আয়োজন করা হয়। 

সংগঠনের নব নির্বাচিত সভাপতি জনতা ব্যাংক লি. মৌলভীবাজার কর্পোরেট শাখার ব্যবস্থাপক ও এসিস্ট্যান্ট জেনারেল ম্যানেজার মো. আব্দুল হামিদের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা প্রশাসক মীর নাহিদ আহসান।

অভিষেক উদযাপন কমিটির সদস্য সচিব ও বাংলাদেশ ডেভেলপমেন্ট ব্যাংক লি. মৌলভীবাজার শাখার এসপিও এন্ড ম্যানেজার মো. আশরাফ-উল-আলম এর সঞ্চালনায় স্বাগত বক্তব্য রাখেন অভিষেক উদযাপন কমিটির আহবায়ক ও ইসলামী ব্যাংক বাংলাদেশ লি. মৌলভীবাজারের শাখা প্রধান ও ভিপি মো. জিয়াবুল আলম।

স্মারকগ্রন্থ উন্মোচন

বক্তব্য দেন এসোসিয়েশনের সাধারণ সম্পাদক বেসিক ব্যাংক লি. মৌলভীবাজার শাখার নির্বাহী ব্যবস্থাপক জুনেদ আহমদ খান, সোনালী ব্যাংক মৌলভীবাজার অঞ্চলের আঞ্চলিক প্রধান ও ব্যাংকের ডিজিএম এসোসিয়েশনের উপদেষ্ঠা দোলন কান্তি চক্রবর্তী, প্রাইম ব্যাংক মৌলভীবাজার শাখার ভিপি ও ব্যবস্থাপক মো. হারুনুর রশীদ চৌধুরী।

এ সময় উপস্থিত ছিলেন এসোসিয়েশনের সাবেক সভাপতি সৈয়দ মোসাহিদ আহমদ, ড. মোহাম্মদ আবু তাহের, প্রতিষ্ঠাকালীন সাধারণ সম্পাদক মোশতাক আহমদ মম, রূপালী ব্যাংক লি. মৌলভীবাজার অঞ্চল প্রধান ও ডিজিএম মো. নোমান মিয়া, পূবালী ব্যাংক মৌলভীবাজার অঞ্চল প্রধান ও ডিজিএম মোহাম্মদ আরিফুর রহমান, জনতা ব্যাংক মৌলভীবাজার অঞ্চল প্রধান ও এজিএম দেবাশীষ দেব, সোনালী ব্যাংক মৌলভীবাজার প্রধান শাখার এজিএম খালেদ মুহাম্মদ ফরহাদ প্রমুখ।

অভিষেক ও স্মারকগ্রন্থ উন্মোচনের পর ব্যাংক কর্মকর্তাদের অংশগ্রহণে পরিবেশিত হয় নাটক ও সাংস্কৃতিক অনুষ্ঠান। বরণ করে নেয়া হয় নবনিযুক্ত কর্মকর্তাদের। বিদায় সংবর্ধনা দেয়া হয় অন্যত্র বদলী কর্মকর্তাদের। সবশেষে ছিলো সকল ব্যাংক কর্মকর্তাদের নিয়ে ডিনারের আয়োজন।

উল্লেখ্য, গত বছরের শেষ দিকে ডিসেম্বর ২০২০ থেকে আগামী ২০২২ সালের ডিসেম্বর পর্যন্ত দুই বছরের জন্য মোট ৭১ সদস্য বিশিষ্ট নতুন কার্যকরী কমিটি ঘোষণা করা হয়।

সংশ্লিষ্ট খবর-

ব্যাংক অফিসার্স এসোসিয়েশনের মৌলভীবাজার শাখার নতুন কার্যকরী কমিটি

Green Tea
সর্বশেষ
জনপ্রিয়