ঢাকা, বৃহস্পতিবার   ২৭ জানুয়ারি ২০২২,   মাঘ ১৩ ১৪২৮

বিষ্ণু দেব, মৌলভীবাজার

প্রকাশিত: ০০:২৯, ২৭ নভেম্বর ২০২১
আপডেট: ১১:১৫, ২৭ নভেম্বর ২০২১

মৌলভীবাজারে আপন দুই ভাই চেয়ারম্যান প্রার্থী

আতাউর রহমান ও জিয়াউর রহমান

আতাউর রহমান ও জিয়াউর রহমান

চতুর্থ ধাপে অনুষ্ঠিতব্য মৌলভীবাজারের রাজনগর উপজেলার কামারচাক ইউনিয়নে চেয়ারম্যান প্রার্থী হয়েছেন আপন দুই ভাই। বৃহস্পতিবার (২৫ নভেম্বর) মনোনয়নপত্র জমা দেওয়ার শেষ দিন ছিল। এদিন বড় ভাই জিয়াউর রহমান ও ছোট ভাই আতাউর রহমান মনোনয়নপত্র জমা দিয়েছেন। 

আপন দুই ভাইয়ের প্রতিদ্বন্দ্বীতাকে ঘিরে জমে উঠেছে মৌলভীবাজারের রাজনগর উপজেলার কামারচাক ইউনিয়ন পরিষদ নির্বাচন। বড় ভাই জিয়াউর রহমান স্বতন্ত্র প্রার্থী হিসেবে মনোনয়ন জমা দিলেও ছোট ভাই আতাউর মনোনয়ন জমা দেন দলীয় প্রার্থী হিসেবে। 

আরও পড়ুন- মধ্যরাত থেকে মৌলভীবাজারের যেসব এলাকায় চলবে না মোটরসাইকেল

দুই ভাইয়ের প্রতিদ্বন্দ্বীতা নিয়ে এলাকাবাসী জানান- জিয়াউর রহমান আমাদের এলাকার মেম্বার। তিনি এবারের নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী হিসেবে প্রচার-প্রচারণা চালাচ্ছেন। তার আপন ছোট ভাই আতাউর রহমান দলীয় প্রার্থী হিসেবে মনোনয়ন জমা দিয়েছেন। তিনিও স্বতন্ত্র প্রার্থী হিসেবে মনোনয়ন জমা দিয়েছেন। একই ইউনিয়নে দুই ভাই প্রার্থী হওয়ায় এলাকায় বিষয়টি নিয়ে বেশ আলোড়ন সৃষ্টি করছে। 

এ বিষয়ে জানতে জিয়াউর রহমানের মোবাইলে কল দিলে তাকে পাওয়া যায় নি।  

আরও পড়ুন- শ্রীমঙ্গল পৌর নির্বাচনী সহিংসতায় আহত ৮, দুই মেয়রের পাল্টাপাল্টি অভিযোগ

তবে ছোট ভাই আতাউর রহমান বলেন, আমার ভাই স্বতন্ত্র প্রার্থী হিসেবে নির্বাচন করতে চেয়েছিলেন। আমি নৌকার নমিনেশন পাওয়ার কারণে ভাই নির্বাচন করবেন না। আমি ও নজমুল হক নামে একজন নৌকার প্রার্থী হিসেবে মনোনয়ন জমা দিয়েছি। আমি যদি নৌকা না পাই আমার ভাই নির্বাচন করবে, আর আমি নৌকা পেলে আমার ভাই নির্বাচন করবে না। আমাদের পরিবারের সিদ্ধান্ত, যেকোনো একজন নির্বাচন করব।

রাজনগর উপজেলার ৭ নং কামারচাক ইউনিয়নে চেয়ারম্যান প্রার্থীরা হলেন-  নজমুল হক (আওয়ামী লীগ মনোনীত), জিয়াউর রহমান (স্বতন্ত্র), আতাউর রহমান (আওয়ামী লীগ), মান্না ছালামত (স্বতন্ত্র) ও মো. ইনছান মিয়া (স্বতন্ত্র)। বিস্তারিত....

আইনিউজ ভিডিও

শ্রীমঙ্গল পৌরসভার মেয়র মধু মিয়াকে একহাত নিলেন ব্যারিস্টার সুমন

মৌলভীবাজারে ১৩৩ টাকায় পুলিশে চাকরি পেলেন ৪০ বেকার তরুণ

প্রকৃতির সন্তান খাসি - খাসিয়া জনগোষ্ঠী

Green Tea
সর্বশেষ
জনপ্রিয়