ঢাকা, বৃহস্পতিবার   ২৭ জানুয়ারি ২০২২,   মাঘ ১৩ ১৪২৮

কামরুল হাসান শাওন, মৌলভীবাজার

প্রকাশিত: ২৩:৪৫, ১ ডিসেম্বর ২০২১
আপডেট: ০০:০৩, ২ ডিসেম্বর ২০২১

মনোনয়ন বাতিল : আপিল করেছেন নাজিবাদের দুই চেয়ারম্যান প্রার্থী

চতুর্থধাপের ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচনে মৌলভীবাজার সদর উপজেলার নাজিরাবাদ ইউনিয়নের আলোচিত দুই চেয়ারম্যান প্রার্থীর মনোনয়ন বাতিল হয়েছে। তাঁরা প্রার্থীতা ফিরে পেতে আপিল করেছেন, এর শুনানি হবে আগামী রোববার (৫ ডিসেম্বর)।

বুধবার (১ ডিসেম্বর) মনোনয়ন বাতিলকৃত দুই চেয়ারম্যান প্রার্থী আপিল করেছেন। দুই প্রার্থী নিজেই আপিলের বিষয়টি নিশ্চিত করেছেন।

নাজিরাবাদ ইউনিয়নে বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত নৌকার প্রার্থী আশিকুর রহমান আর বর্তমান চেয়ারম্যান স্বতন্ত্র প্রার্থী ও বিএনপি নেতা সৈয়দ এনামুল হক রাজার মনোনয়ন বাতিল করা হয়েছে গত ২৯ নভেম্বর। ঋণখেলাপী হওয়ায় তাদের মনোনয়ন বাতিল করা হয়।

নাজিরাবাদ ইউনিয়নে বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত নৌকার প্রার্থী আশিকুর রহমান বলেন, বুধবার আপিল করেছি, আগামী ৫ তারিখ শুনানি হবে। এতে কোন সমস্যা হবে না সমাধান হবে। ভোটার বিব্রত হবেন না, নৌকার বিজয় নিশ্চয়ই হবে। 

অন্যদিকে বর্তমান চেয়ারম্যান ও আসন্ন নির্বাচনের স্বতন্ত্র প্রার্থী সৈয়দ এনামুল হক রাজা বলেন, যেহেতু এটা আপিলে আছে, এখন মন্তব্য করা ঠিক হবে না। আমি মনোনয়ন দিয়েছিলাম, রিটার্নিং অফিসার মনোনয়ন বাতিল করেছেন। আমি আপিল করেছি, আপিলে ন্যায়বিচার পাবো- আমার প্রতি অবিচার করা হয়েছে।

গত সোমবার (২৯ নভেম্বর) ঋণখেলাপি হওয়ায় নাজিরাবাদ ইউনিয়নের দুই চেয়ারম্যান প্রার্থীর মনোনয়ন বাতিল করে নির্বাচন কমিশন। নাজিরাবাদের দুই চেয়াম্যান প্রার্থীসহ মৌলভীবাজার সদর উপজেলার চার চেয়ারম্যান প্রার্থীর মনোনয়ন বাতিল করা হয়ে গেছে। এছাড়াও দুই সদস্য প্রার্থীরও মনোনয়ন বাতিল হয়েছে। এ বিষয়ে আরও বিস্তারিত...

আইনিউজ/এসডি

আরও পড়ুন- 

দেখুন আইনিউজের বিভিন্ন ভিডিও খবর

লিভার সিরোসিসে আক্রান্ত খালেদা জিয়া, দেশে চিকিৎসা নেই

শ্রীমঙ্গল পৌরসভায় চতুর্থবার মেয়র হলেন মহসীন মিয়া মধু

মৌলভীবাজারে ১৩৩ টাকায় পুলিশে চাকরি পেলেন ৪০ বেকার তরুণ

পাকিস্তান দলকে সমর্থনকারী বাংলাদেশিদের বিরুদ্ধে নেওয়া হবে আইনি ব্যবস্থা

বাংলাদেশের সাংস্কৃতিক উৎসবে মুগ্ধ বিদেশিনী

মৌলভীবাজারের সৈয়দ মোয়াজ্জেম আলী ভারত সরকারের পদ্মভূষণ পদকে ভূষিত

এছাড়াও যে কোনও ভিডিও সংবাদের জন্য ভিজিট করুন আইনিউজের ভিডিও আর্কাইভস

Green Tea
সর্বশেষ
জনপ্রিয়