ঢাকা, রোববার   ১১ এপ্রিল ২০২১,   চৈত্র ২৮ ১৪২৭

সিলেট প্রতিনিধি

প্রকাশিত: ১৩:৫১, ২৬ ফেব্রুয়ারি ২০২১
আপডেট: ১৪:৫২, ২৬ ফেব্রুয়ারি ২০২১

বিসিএস পরীক্ষার্থী স্ত্রীকে নিয়ে ঢাকায় যাওয়া হলো না ডা. রুমেলের

পরিবারের সাথে ডা. ইমরান খান রুমেল

পরিবারের সাথে ডা. ইমরান খান রুমেল

আজ অনুষ্ঠিত হতে চলেছে ৪২তম বিসিএসের প্রিলিমিনারি পরীক্ষা। আর তাতে অংশ নেয়ার কথা ছিল সিলেট উইমেনস মেডিকেল কলেজ হাসপাতালের চিকিৎসক ডা. ইমরান খান রুমেলের স্ত্রী  ডা. শারমিন আক্তার অন্তরার।  তাইতো ঢাকার উদ্দেশ্যে সকালেই বেরিয়ে পড়েছিলেন দুজনেই। কিন্তু ঢাকা আর পৌঁছানো হলো না। তার আগেই সড়ক দুর্ঘটনায় প্রাণ দিতে হলো ডা. রুমেলকে।

দুর্ঘটনায় ডা. রুমেলের স্ত্রী অন্তরা গুরুতরভাবে আহত হয়েছেন। বর্তমানে তিনি সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন।

নিহত ডা. ইমরান খান রুমেল সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের প্যাথলজি বিভাগের প্রাক্তন প্রধান ডা. আমজাদ হোসেনের পুত্র।

ডা. ইমরান খান রুমেল ও ডা. অন্তরা দম্পতির তিন ও চার বছরের দুটি মেয়ে রয়েছে। তারা বর্তমানে তাদের নানীর কাছে রয়েছেন। তারা ঢাকার যাবার পূর্বে কন্যা সন্তানকে তাদের নানির বাড়ি রেখে যান।

নিহত ডা. ইমরানের বোন ডা. ইন্নরী খান বলেন, স্ত্রীকে নিয়ে বিসিএস পরীক্ষায় অংশ নিতে সকালে ঢাকায় যাচ্ছিলেন আমার ভাই। এনা পরিবহনের একটি বাসে রওনা দেন তিনি। যাওয়ার সময় তার দুই মেয়েকে আমাদের কাছে রেখে যান। সকাল সাড়ে সাতটায় খবর পেলাম তারা সড়ক দুর্ঘটনার শিকার হয়েছেন।

সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের ডেন্টাল ইউনিটের প্রধান ডা. মমিনুল ইসলাম জানান, শুক্রবার সকালে বিসিএসের প্রিলিমিনারি পরীক্ষা দিতে স্ত্রী ডা. অন্তরাকে নিয়ে ঢাকা যাচ্ছিলেন ডা. ইমরান খান রুমেল। কিন্তু ঢাকা আর যাওয়া হলো না।

শুক্রবার (২৬ ফেব্রুয়ারি) সকাল ৭টায় এ দুর্ঘটনা ঘটে। এতে ঘটনাস্থলেই প্রাণ হারান ৪ জন। পরবর্তীতে হাসপাতালে নেয়ার সময় তিনজন মারা যান। সবশেষে এক নারী ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় শেষ নিঃশ্বাস ত্যাগ করেন।

স্থানীয় সূত্রে জানা গেছে, ঢাকা থেকে ছেড়ে আসা লন্ডন এক্সপ্রেসের একটি বাসের সঙ্গে সিলেট থেকে ঢাকাগামী এনা পরিবহনের একটি বাসের সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলে চারজন নিহত হন। আহতদের সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

দক্ষিণ সুরমার রশিদপুরে সড়ক দুর্ঘটনায় পরা বাসগুলো হলো সিলেটগামী লন্ডন এক্সপ্রেস (ঢাকা মেট্রো-ব ১৫-৩১৭৬) ও ঢাকাগামী এনা পরিবহনের (ঢাকা মেট্রো ব ১৪-৭৩১১)।

আইনিউজ/এসডিপি

সংশ্লিষ্ট খবর-

এনা-লন্ডন এক্সপ্রেস সংঘর্ষ: নিহত বেড়ে ৮

এনা-লন্ডন এক্সপ্রেস সংঘর্ষ: কি বলছে ফায়ার সার্ভিস?

Green Tea
সর্বশেষ
জনপ্রিয়