ঢাকা, শনিবার   ০৪ ডিসেম্বর ২০২১,   অগ্রাহায়ণ ২০ ১৪২৮

সিলেট প্রতিনিধি

প্রকাশিত: ১৭:২১, ২৫ জুলাই ২০২১
আপডেট: ১৭:৪০, ২৫ জুলাই ২০২১

সিলেট বিভাগে একদিনে ১০ করোনা রোগীর মৃত্যু

সিলেট বিভাগে গত ২৪ ঘণ্টায় করোনাভাইরাসের সংক্রমিত হয়ে আরও ১০ জনের মৃত্যু হয়েছে। একই সময়ে এ বিভাগে করোনায় নতুন করে সংক্রমিত হয়েছেন ৪৪০ জন।

এই ২৪ ঘণ্টায় সিলেটের বিভিন্ন হাসপাতালে ও বাড়িতে থেকে চিকিৎসা নিয়ে ৪৭৩ জন সুস্থ হয়েছেন। এদিন হাসপাতালে ভর্তি হয়েছেন আরও ৫১ জন।

রোববার (২৫ জুলাই) দুপুরে স্বাস্থ্য অধিদফতরের সিলেট বিভাগীয় পরিচালকের কার্যালয় থেকে পাঠানো করোনার দৈনিক প্রতিবেদন থেকে এ তথ্য জানা যায়।

নতুন শনাক্তদের মধ্যে ২৪৩ জনই সিলেট জেলার বাসিন্দা। এছাড়া বিভাগের সুনামগঞ্জে ৭৮ জন, হবিগঞ্জে ৩৩ জন ও মৌলভীবাজারে ৬৩ জন করোনা আক্রান্ত হয়েছেন। এদিকে সিলেটের এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন আরও ২৩ জনের করোনা শনাক্ত হয়েছে।

সিলেট বিভাগে করোনা রোগীর সংখ্যা দাঁড়িয়েছে ৩৫ হাজার ৬৪৬ জনে। এদের মধ্যে সিলেট জেলায় সর্বোচ্চ ১৯ হাজার ৯৫০ জন, সুনামগঞ্জে ৩ হাজার ৯৭৯ জন, হবিগঞ্জে ৪ হাজার ৮১ জন, মৌলভীবাজারে ৪ হাজার ৭১৪ জন ও সিলেটের এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ২ হাজার ৯২২ জন রয়েছেন।

সিলেটে একদিনে মারা যাওয়া ১০ জনের মধ্যে সিলেট জেলার ছয়জন, সুনামগঞ্জের একজন ও মৌলভীবাজারের তিনজন রয়েছেন।এ নিয়ে বিভাগে এ পর্যন্ত করোনায় মারা গেছেন মোট ৬১৭ জন। 

একইদিন সিলেট বিভাগে নতুন করে আরও ৪৭৩ জন করোনা রোগী সুস্থ হয়ে উঠেছেন। এদের মধ্যে ২৪৭ জন সিলেট জেলার বাসিন্দা। এছাড়া সুনামগঞ্জের ৯১ জন, হবিগঞ্জের ২৯ জন ও মৌলভীবাজারের ৯৮ জন রয়েছেন।

এদিকে সিলেটের ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসা নিয়ে আরও আট রোগী সুস্থ হয়ে উঠেছেন।

এ নিয়ে বিভাগে করোনা থেকে সুস্থ হয়েছেন মোট ২৮ হাজার ৪১৯ জন। এদের মধ্যে সিলেট জেলায় ১৯ হাজার ৪৩৬ জন, সুনামগঞ্জে ৩ হাজার ১০৪ জন, হবিগঞ্জে ২ হাজার ৩৯১ জন, মৌলভীবাজারে ৩ হাজার ৩৫৬ জন ও ওসমানী হাসপাতালের ১৩২ জন রয়েছেন।

আইনিউজ/এসডিপি 

Green Tea
সর্বশেষ
জনপ্রিয়