ঢাকা, সোমবার   ২৯ নভেম্বর ২০২১,   অগ্রাহায়ণ ১৫ ১৪২৮

নিজস্ব প্রতিবেদক, সিলেট

প্রকাশিত: ২১:৫১, ১৯ অক্টোবর ২০২১
আপডেট: ২১:৫১, ১৯ অক্টোবর ২০২১

সাম্প্রদায়িক সন্ত্রাসের বিরুদ্ধে সিলেটে সম্প্রীতি সমাবেশ ও শোভাযাত্রা

সারাদেশে সাম্প্রদায়িক সন্ত্রাসের বিরুদ্ধে সিলেটে আওয়ামী লীগের উদ্যোগে অনুষ্ঠিত হয়েছে সম্প্রীতি সমাবেশ ও শান্তি শোভাযাত্রা। কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে জেলা ও মহানগর আওয়ামী লীগের উদ্যোগে আজ মঙ্গলবার (১৯ অক্টোবর) দুপুরে এ সমাবেশ অনুষ্ঠিত হয়।

শান্তি শোভাযাত্রাটি নগরীর রেজিস্ট্রারি মাঠ থেকে বের হয়ে নগরীর বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে, পরে চৌহাট্টায় গিয়ে শেষ হয়। শান্তি শোভাযাত্রার পর সিলেটের কেন্দ্রীয় শহীদ মিনারের সামনে সম্প্রীতি সমাবেশটি অনুষ্ঠিত হয়। সমাবেশে সিলেটসহ সারাদেশে শান্তি বজায় রাখার আহ্বান জানান বক্তারা। 

বক্তারা বলেন, বাংলাদেশ অসাম্প্রদায়িকতায় বিশ্বাস করে। এখানে সব ধর্মের মানুষ শান্তিপূর্ণভাবে বসবাস করে আসছেন। কিন্তু কুচক্রীমহল সেই শান্তি বিনষ্ট করতে চায়। এদের বিরুদ্ধে সজাগ থাকতে হবে।

এসময় উপস্থিত ছিলেন সিলেট মহানগর আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মাসুক উদ্দিন আহমদ, সাধারণ সম্পাদক অধ্যাপক মো. জাকির হোসেন, সহ-সভাপতি জগদীশ চন্দ্র দাশ, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি অধ্যক্ষ সুজাত আলী রফিক, আইন বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট আজমল আলী, মহানগরের সাংগঠনিক সম্পাদক আরমান আহমদ শিপলুসহ জেলা ও মহানগর আওয়ামী লীগের নেতৃবৃন্দ।

এছাড়াও উপস্থিত ছিলেন ছাত্রলীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগ, কৃষকলীগ নেতাকর্মীরা।

আইনিউজ/এসডি

 

সাম্প্রদায়িক সন্ত্রাসের বিরুদ্ধে মৌলভীবাজার আওয়ামী লীগের সম্প্রীতি সমাবেশ ও শান্তি শোভাযাত্রা

Green Tea
সর্বশেষ
জনপ্রিয়