ঢাকা, বৃহস্পতিবার   ০৭ জুলাই ২০২২,   আষাঢ় ২৩ ১৪২৯

ডেস্ক নিউজ

প্রকাশিত: ১৫:৪৬, ২২ জুন ২০২২
আপডেট: ১৫:৪৮, ২২ জুন ২০২২

বন্যার্তদের সাহায্যে এগিয়ে এলো সিলেট-সুনামগঞ্জ বাস মালিক সমিতি

ত্রাণ সুনামগঞ্জ নতুন বাস স্টেশন পর্যন্ত নিতে পারবেন, কোনো ভাড়া লাগবে না

ত্রাণ সুনামগঞ্জ নতুন বাস স্টেশন পর্যন্ত নিতে পারবেন, কোনো ভাড়া লাগবে না

সিলেট থেকে সুনামগঞ্জে বন্যায় ক্ষতিগ্রস্ত মানুষের জন্য ত্রাণ নিয়ে যেতে লাগবেনা বাস ভাড়া ছাড়াই বাস দিয়ে ত্রাণ নিয়ে যেতে পারবেন। এমনই ব্যবস্থা করে বন্যার্তদের সাহায্যে এগিয়ে এলো সিলেট-সুনামগঞ্জ বাস মালিক সমতি।

স্বেচ্ছাসেবী সংগঠন বা ব্যক্তি উদ্যোগে ত্রাণ দিতে চাওয়া আগ্রহীদের মালামালসহ সিলেট থেকে সুনামগঞ্জ ভাড়া ছাড়াই নিয়ে যেতে পারবেন বাসে করে। বুধবার (২২ জুন) সিলেট-সুনামগঞ্জ বাস মালিক সমিতির সাধারণ সম্পাদক আবুল কাশেম সংবাদমাধ্যমকে এ তথ্য জানিয়েছেন। 

তিনি সাংবাদিকদের জানান, চলমান বন্যায় সুনামগঞ্জের মানুষজন দিশেহারা হয়ে পড়েছেন এবং সুনামগঞ্জে আরও প্রচুর পরিমাণে ত্রাণ প্রয়োজন। অনেকেই যাতায়াতের সমস্যার কারণে ত্রাণ নিয়ে সুনামগঞ্জ যেতে পারছেন না। তাই মানবিক দিক বিবেচনা করে ফ্রিতে গাড়ির ছাদে করে ত্রাণ বা কারো ভাড়া না থাকলে সুনামগঞ্জ যেতে পারছেন না এমন মানুষের জন্য এই ব্যবস্হা করা হয়েছে।

আবুল কাশেম বলেন, সিলেট থেকে সুনামগঞ্জে যারা ত্রাণ নিয়ে যাবার জন্য অনেকে ৪/৫ জনের টিম নিয়ে আসেন কিন্তু গাড়ি পান না। আর পেলেও সেটা অতিরিক্ত ভাড়া দাবি করে। আমরা এই জায়গা থেকে বেরিয়ে আসতে চাই। বাস শ্রমিক ও মালিকদের প্রতি মানুষের একটা বিরূপ ধারণা সৃষ্টি হয়েছে। যা কোনভাবেই সন্তোষজনক নয়। তাই সিলেটের কুমারগাঁও বাস স্টেশন থেকে প্রয়োজনে সুনামগঞ্জের জন্য সব বাস ত্রাণ নিয়ে ফ্রিতে চলাচল করবে। ত্রাণ সুনামগঞ্জ নতুন বাস স্টেশন পর্যন্ত নিতে পারবেন, কোনো ভাড়া লাগবে না।

একই সঙ্গে ভাড়ার অভাবে কেউ যদি সুনামগঞ্জ যেতে না পারেন, কুমারগাঁও বাস স্টেশনে আসবেন আপনাকে ফ্রি সুনামগঞ্জ পৌঁছে দেওয়া হবে। বুধবার থেকে সুনামগঞ্জ-সিলেট রোডে বাস চলাচল করবে৷ কাউন্টার ও খোলা থাকবে৷

প্রয়োজনে এই ফোন নাম্বারে যোগাযোগ করার জন্য বলা হয়েছে ০১৭১১ ০৫৯৬৩৪, ০১৭২৭ ৫৩৫৯৯৯।

আইনিউজ/এইচএ

Green Tea
সর্বশেষ
জনপ্রিয়