ঢাকা, বৃহস্পতিবার   ১৩ মে ২০২১,   বৈশাখ ৩০ ১৪২৮

প্রবাস ডেস্ক, আইনিউজ

প্রকাশিত: ০২:১৫, ২২ এপ্রিল ২০২১
আপডেট: ১১:৫৬, ২২ এপ্রিল ২০২১

আইনিউজের চেয়ারম্যান সাইদুর রহমান রেনু করোনা আক্রান্ত, দোয়া চেয়েছেন

আইনিউজের চেয়ারম্যান, ব্রিটিশ-বাংলাদেশ চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রির মহাপরিচালক সাইদুর রহমান রেনু করোনা আক্রান্ত হয়েছেন। তিনি বর্তমানে ইংল্যান্ডের একটি আবাসিক হোটেলে আইসোলেশনে আছেন। 

তবে তিনি শারীরিকভাবে ভালো আছেন বলে আইনিউজকে জানিয়েছেন। নমুনা পরীক্ষায় করোনা পজিটিভ হলেও ওইভাবে কোনো উপসর্গ নাই বলে জানিয়েছেন সাইদুর রহমান রেনু।

দ্রুত আরোগ্য লাভে সকলের কাছে দোয়া চেয়েছেন তিনি। 

সাইদুর রহমান রেনু বাংলাদেশের লিডিং অনলাইন নিউজ পোর্টাল আইনিউজ ডট নিউজের (eyenews.news) বোর্ড অব ডিরেক্টর্স-এর চেয়ারম্যান। তিনি ইংল্যান্ডের একজন প্রতিষ্ঠিত ব্যবসায়ী ও জনপ্রিয় কমিউনিটি লিডার। সামাজিক কর্মকাণ্ডের স্বীকৃতিস্বরূপ সেখানে তাঁকে সম্মানসূচক জাস্টিস অব পিস (জেপি) হিসেবে মনোনীত করা হয়। 

তাঁর গ্রামের বাড়ি বাংলাদেশের মৌলভীবাজার জেলার রাজনগর উপজেলার লামুয়া গ্রামে। 

সাইদুর রহমান রেনু সম্প্রতি বাংলাদেশ সফর শেষে গত ১১ এপ্রিল ইংল্যান্ডে যান। নিয়মানুযায়ী সেখানে সরকার নির্ধারিত একটি হোটেলে আইসোলেশনে উঠেন। তিনি বাংলাদেশ সময় বুধবার (২১ এপ্রিল) রাতে আইনিউজকে বলেন, বাংলাদেশ থেকে যাওয়ার সময় ফ্লাইটের আগে নিয়মানুযায়ী করোনা পরীক্ষা করা হয়। এতে তাঁর নেগেটিভ রিপোর্ট আসে। ইংল্যান্ডে যাওয়ার পরও হোটেল আইসোলেশনে প্রথম করোনা পরীক্ষায় নেগেটিভ রিপোর্ট আসে। কিন্ত দ্বিতীয় নমুনা পরীক্ষায় মঙ্গলবার (২০ এপ্রিল) পজিটিভ রিপোর্ট আসে। সেখানে হোটেল থেকে তিনি আক্রান্ত হতে পারেন বলে ধারণা করা হচ্ছে। 

সাইদুর রহমান রেনু বলেন, 'আমি শারীরিকভাবে সুস্থ আছি। করোনা পরীক্ষায়  পজিটিভ রিপোর্ট আসলেও বড় রকমের উপসর্গ নাই। দ্রুত আরোগ্য কামনায় সকলের কাছে দোয়া চাই।'

মৌলভীবাজারের বিশিষ্ট ব্যবসায়ী ও আইনিউজের ম্যানেজিং ইডিটর সুৃমন আহমদ বলেন, সাইদুর রহমান একজন অসম্ভব ভালো মানুষ। তিনি মানবিক ও দানশীল ব্যক্তিত্ব। বাংলাদেশ এবং ইংল্যান্ডে তিনি একজন প্রিয়মুখ। আমরা তাঁর দ্রুত সুস্থতা কামনা করছি।

Green Tea
সর্বশেষ
জনপ্রিয়