ঢাকা, শনিবার   ২৪ জুলাই ২০২১,   শ্রাবণ ৯ ১৪২৮

বিনোদন ডেস্ক

প্রকাশিত: ১৬:৩৫, ২১ জুলাই ২০২১
আপডেট: ১৭:২৮, ২১ জুলাই ২০২১

১১ গানে পর্দা মাতাতে আসছেন মাহফুজুর রহমান

প্রতিবছরের মতো এবারের ঈদেও গান শোনাতে আসছেন সংগীতশিল্পী ড. মাহফুজুর রহমান। আজ ঈদুল আজহার রাতে দর্শকদের জন্য ১১টি মৌলিক গান নিয়ে হাজির হচ্ছেন তিনি। 

বুধবার রাত সাড়ে ১০টায় এটিএন বাংলায় ‘তোমাকেই চাই’ নামের এই সংগীতানুষ্ঠানটি সম্প্রচার হবে। এবারও গানগুলো আলোচিত হবে বলে বিভিন্ন গণমাধ্যমে জানিয়েছেন মাহফুজুর রহমান।

গানগুলোর শিরোনাম— ‘তোমাকেই চাই’, ‘বাঁচতে পারবো না’, ‘এই বুকে শুধু তুমি’, ‘খুব বেশি ভালোবাসি’, ‘তুমি আমার’, ‘কেন দূরে থাকো’, ‘খুব সহজে’, ‘ভাবি আমি যতবার’, ‘সুখের রঙ’, ‘চাঁদ রুপসী’ ও ‘ভেবেছিলে তুমি’।

গানের কথা ও সুর করেছেন মান্নান মোহাম্মদ ও রাজেশ ঘোষ। মাহফুজুর রহমানকে নিয়ে এটিএন বাংলার স্টুডিও এবং দেশের বিভিন্ন দর্শনীয় স্থানে ভিডিও গানগুলোর ভিডিও ধারণ করা হয়েছে।

২০১৬ সালে মাহফুজুর রহমান ‘হৃদয় ছুঁয়ে যায়’ শিরোনামে প্রথম একক গানের অনুষ্ঠান করেন। পরবর্তী বছর রোজার ঈদে প্রচার হয়েছে সংগীতানুষ্ঠান ‘প্রিয়ারে’ এবং কোরবানির ঈদে প্রচার হয় একক সঙ্গীতানুষ্ঠান ‘স্মৃতির আল্পনা আঁকি’, ‘মনে পড়ে তোমায়’ এবং ‘বলোনা তুমি কার’।

সেই ধারাবাহিকতায় ২০১৯ সালে প্রচার হয় ‘মন থেকে রইলো শুভ কামনা’ এবং ‘একইতো আকাশ দেখি’। গত বছরের ঈদুল ফিতরে প্রচার হয় শিল্পীর একক সংগীতানুষ্ঠান ‘হিমেল হাওয়া ছুঁয়ে যায় আমায়’।

করোনাকালে ঘরবন্দি দর্শকদের একঘেয়েমি কাটাতে মাহফুজুর রহমানের অনুষ্ঠানটি ভিন্ন মাত্রা যোগ করবে, এমনটাই প্রত্যাশা এটিএন বাংলা কর্তৃপক্ষের।

আইনিউজ/এসডিপি 

Green Tea
সর্বশেষ
জনপ্রিয়