ঢাকা, বুধবার   ২০ জানুয়ারি ২০২১,   মাঘ ৬ ১৪২৭

ক্রীড়া প্রতিবেদক

প্রকাশিত: ১২:১০, ১৩ জানুয়ারি ২০২১

জন্মেই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল বিরাট কন্যা

প্রতীকী ছবি

প্রতীকী ছবি

সদ্যই সন্তানের জনক-জননী হয়েছেন 'বিরুশকা' দম্পতি। এর মাঝেই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল তাঁদের নবজাতক সন্তান। বিরাট কোহলির সন্তান পৃথিবীতে আসার কয়েক ঘণ্টার মধ্যেই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয় একটি ছবি। যা দেখে অনেকেই বলতে শুরু করেন, কারিনাপুত্র তৈমুরের প্রতিদ্বন্দ্বী এসে গেছে। যদিও সত্যিটা জানা গেল পরে।

সোমবার কন্যাসন্তানের জন্ম হয় আনুশকা শর্মা ও বিরাট কোহলির ঘর আলো করে। টুইট করে সবাইকে সে খবর জানান বাবা বিরাট নিজেই। তারপর থেকেই পরিচিত-অপরিচিত অনেক শুভানুধ্যায়ীদের শুভেচ্ছার বন্যায় ভাসতে থাকেন বিরুষ্কা।

অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া আবার শুভেচ্ছা জানিয়ে মজা করে বলেন, স্বামী নিক তো তার কাছে গোটা একটা ক্রিকেট টিমের আবদার জানিয়েছেন। বিরাটের ভাইও একটি বাচ্চার পায়ের ছবি পোস্ট করে দু’জনকে অভিনন্দন জানান। অনেকেই মনে করেছিলেন সেটিই হয়তো সোশ্যাল মিডিয়ায় দেওয়া বিরুষ্কার মেয়ের প্রথম ছবি।

কিন্তু পরে জানা যায়, সেটি সদ্যোজাতর ছবি, এমন কোনো উল্লেখ ছিল না। প্রতীকী ছবি হিসেবেই দেওয়া হয়েছিল ছবিটি। তবে আরও একধাপ এগিয়ে ভাইরাল হয় অন্য একটি ছবি। যেখানে আবার দেখা যাচ্ছে মায়ের কোলে মেয়ে।

সেই ছবি দিয়ে মুহূর্তে তৈরি হয় একাধিক ভিডিও। কিন্তু মঙ্গলবার সত্যিটা সামনে আসে। জানা যায়, এটি অনেক পুরনো একটি ছবি। গুগল সার্চ করলেই এটি পাওয়া যাবে।

ছবিতে যে নারীকে দেখা যাচ্ছে, তিনি আনুশকা নন। এমন খবরে খানিকটা হতাশই হয়েছেন বিরুষ্কার অনুরাগীরা। কারণ খুদে সেলেবকে দেখতে আরও খানিকটা অপেক্ষা করতেই হবে তাদের।

আইনিউজ/এইচএ

Green Tea
সর্বশেষ
জনপ্রিয়