ঢাকা, বৃহস্পতিবার   ০২ ডিসেম্বর ২০২১,   অগ্রাহায়ণ ১৮ ১৪২৮

মৌলভীবাজার প্রতিনিধি

প্রকাশিত: ১৪:০৭, ১৬ অক্টোবর ২০২১
আপডেট: ১৬:১০, ১৬ অক্টোবর ২০২১

শনাক্তহীন দিনে মৌলভীবাজারে করোনাকে জয় করলেন ১০ জন

মৌলভীবাজারে গত ২৪ ঘণ্টায় করোনাভাইরাসে আক্রান্ত কোনো রোগী শনাক্ত হয় নি। তবে এদিন ভাইরাসটিকে জয় করেছেন ১০ জন। শনিবার (১৬ অক্টোবর) সিভিল সার্জন অফিসের কোভিড-১৯ কোয়ারেন্টাইন ও আইসোলেশনের দৈনিক প্রতিবেদন থেকে এই তথ্য জানা গেছে।  

প্রতিবেদন অনুসারে, করোনা শনাক্তে গত ২৪ ঘণ্টায় নমুনা পরীক্ষা করা হয়েছে ২৫ টি। এর মধ্যে পজিটিভ আসেনি একটিও। একই সময়ে সুস্থ হয়েছেন ১০ জন করোনা রোগী। যাদের সকলেই মৌলভীবাজার ২৫০ শয্যা হাসপাতালের। 

মৌলভীবাজারে প্রথম করোনা রোগী শনাক্ত হয় ২০২০ সালের ৫ এপ্রিল। সেই থেকে জেলায় এখন পর্যন্ত করোনায় আক্রান্ত হয়েছেন ৮ হাজার ১৩৭ জন। এর মধ্যে সদরে ১৩৪ জন, রাজনগরে ৪৯০ জন, কুলাউড়া ১ হাজার ৩৩৭ জন, বড়লেখায় ৬৮৯ জন, কমলগঞ্জে ৭৫৬ জন, শ্রীমঙ্গলে ৮৯৪ জন, জুড়ী ৫১৫ এবং সদর হাসপাতালের ৩ হাজার ৩২২ জন রয়েছেন।

জেলায় মোট আক্রান্তদের মধ্যে সুস্থ হয়েছেন ৭ হাজার ২৮৩ জন। এর মধ্যে সদরে ১৩৪ জন, রাজনগরে ৪৯০ জন, কুলাউড়া ১ হাজার ৩৩৬ জন, বড়লেখায় ৬৭১ জন, কমলগঞ্জে ৭৪৪ জন, শ্রীমঙ্গলে ৮৭২ জন, জুড়ী ৪৯৯ জন এবং সদর হাসপাতালের ২ হাজার ৫৩৭ জন রয়েছেন।

জেলায় বর্তমানে সক্রিয় রোগীর সংখ্যা ৬৭৪ জন। যার মধ্যে বাড়িতে ৬৭৩ জন এবং হাসপাতালে চিকিৎসাধীন আছেন ১ জন। 

মৌলভীবাজারে এখন পর্যন্ত করোনায় ৭২ জন মারা গেছেন। যাদের মধ্যে রাজনগর ৪ জন, কুলাউড়া ২ জন, বড়লেখায় ৫ জন, কমলগঞ্জে ৫ জন, শ্রীমঙ্গলে ১১ জন, জুড়ী ৫ এবং সদর হাসপাতালের ৪০ জন রয়েছেন।

আইনিউজ/এসডিপি 

আইনিউজ ভিডিও 

মৌলভীবাজারে ট্যুরিস্ট বাস চালু

মৌলভীবাজারে ফায়ার সার্ভিসের মহড়া

Green Tea
সর্বশেষ
জনপ্রিয়